অপু-শাকিবের বৈশাখী সন্ধ্যা

শাকিবকে ঘিরে অপুর সংসারের মান অভিমানের পালা শেষ। নতুন বছরে একমাত্র পুত্র আব্রাহাম খান জয়কে নিয়ে ঢালিউডের নম্বর ওয়ান তারকা দম্পতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কাটিয়েছেন তাদের বৈশাখী সন্ধ্যা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2017, 08:14 PM
Updated : 15 April 2017, 07:35 AM

শাকিব ও অপুর এই বৈশাখী মিলনের মধ্যস্থতাকারী ছিলেন প্রযোজক ইকবাল হোসেন। সন্ধ্যায় রাজধানীর গুলশানে শামীম আহমেদ রনীর ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠানে অংশগ্রহণের আগে নিজের স্ত্রী ও সন্তানের সঙ্গে বাংলা নববর্ষের প্রথম সন্ধ্যাটা একসঙ্গে কাটান শাকিব খান। সেখানে প্রায় দুই ঘণ্টার মত সময় এক সঙ্গে সময় কাটান এই তারকা দম্পতি।

অন্যদিকে বুধবার সন্ধ্যা থেকে গুঞ্জন রটেছিলো শুক্রবার যে কোনো সময় শাকিব খানের গুলশানের বাড়িতে উঠতে যাচ্ছেন অপু বিশ্বাস। কিন্তু বৃহস্পতিবার দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন শাকিব খান।

শুক্রবার শাকিবের গুলশানের বাড়িতে অপু যেতে না পারলেও অবশেষে ডাক্তারের পরামর্শে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বৈশাখের সন্ধ্যায় তাদের মিলন ঠিকই হলো।

তবে অপুর সঙ্গে বৈশাখী সন্ধ্যা একসঙ্গে কাটালেও অবশেষে বৈশাখের প্রথম রাতের কিছুটা সময় শবনম বুবলির সঙ্গে কাটিয়েছেন শাকিব খান। কারণ তারা উভয়েই রাতে ‘রংবাজ’ সিনেমার মহরতে অংশগ্রহণ করেছেন।