‘অসুস্থ’ শাকিব খান হাসপাতালে

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে নয় বছরের বিয়ে ও সন্তান থাকার খবর লুকানো নিয়ে আলোচনার মধ্যেই ‘অসুস্থ হয়ে’ হাসপাতালে ভর্তি হয়েছেন চলচ্চিত্র তারকা শাকিব খান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2017, 09:05 AM
Updated : 13 April 2017, 10:23 AM

তার ঘনিষ্ঠ নির্মাতা শামিম আহমেদ রনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন শাকিব।

রনি বলেন, “উনার তো আগে থেকেই পাকস্থলিতে কিছু সমস্যা ছিল। বছরে দুবার সিঙ্গাপুরে যেতে হত চিকিৎসার জন্য। সম্ভবত ওই অসুস্থতাই তাকে আবার কাবু করেছে। গত কিছুদিনের মানসিক চাপও এর কারণ হতে পারে।”
ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক অধ্যাপক সেলিমুর রহমান, অধ্যাপক জুলফিকুর রহমান, অধ্যাপক ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে শাকিবের পরীক্ষা-নিরীক্ষা চলছে বলে জানান রনি।

“পরীক্ষার আগে এখনই কিছু বলা যাচ্ছে না। শাকিব খান হাসপাতালের কেবিনে আছেন।” 

দীর্ঘদিন আড়ালে থাকার পর নায়িকা অপু বিশ্বাস গত সোমবার হঠাৎ ছেলে কোলে এক টেলিভিশনে লাইভে হাজির হয়ে বোমা ফাটান।  তিনি জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে সেই ২০০৮ সালে।  আর তাদের সন্তানের জন্ম হয়েছে গতবছর কলকাতায়।

ক্যারিয়ারের কথা ভেবে এতদিন সব গোপন রাখলেও শাকিব তাকে ছোট করায় সব প্রকাশ করার সিদ্ধান্ত নেন বলে জানান অপু। 

ওই ঘটনার পর থেকেই এ তারকা জুটিকে নিয়ে সরগরম রয়েছে গণমাধ্যম। দুজনকেই বিভিন্ন টেলিভিশনে একাধিকবার নিজের বক্তব্য তুলে ধরতে দেখা গেছে।  

ঘনিষ্ঠজনরা বলছেন, অপু বিশ্বাস ও সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে এই আলোচনায় ‘প্রচণ্ড মানসিক চাপে’ রয়েছেন শাকিব খান। বিব্রত, ক্ষিপ্ত এই চিত্রনায়ক গত কয়েক দিনে স্ত্রীর সঙ্গে সাক্ষাৎও করেননি।

এদিকে পহেলা বৈশাখে চিত্রনায়িকা বুবলির বিপরীতে শামিম আহমেদ রনির পরিচালনায় ‘রংবাজ’ সিনেমার শুটিং শুরুর কথা থাকলেও নায়কের অসুস্থতায় তা অনিশ্চিত হয়ে পড়েছে।