বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘ধ্যাততেরিকি’

বৈশাখে সম্ভাব্য মুক্তির তালিকায় থাকা সিনেমাগুলোর মধ্যে অন্যতম আলোচিত সিনেমা ‘ধ্যাততেরিকি’। সম্প্রতি ছাড়পত্র পাওয়ার জন্য সেন্সরবোর্ডে জমা পড়ে সিনেমাটি। এবার ছাড়পত্র পাওয়ার মাধ্যমে মুক্তির শেষ ধাপ অতিক্রম করলো সিনেমাটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2017, 03:52 PM
Updated : 5 April 2017, 03:52 PM

রোমান্টিক ও কমেডি ধাঁচের গল্পের ‘ধ্যাততেরিকি’ সিনেমাটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। মঙ্গলবার সিনেমাটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। ফলে পহেলা বৈশাখেই সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটি।

এ প্রসঙ্গে গ্লিটজকে প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ বলেন,“আমরা বিনা কর্তনে সিনেমাটির ছাড়পত্র পেয়েছি। সেন্সর বোর্ডে আমাদের সিনেমাটি বেশ প্রশংসিতও হয়েছে। সিনেমাটি আমরা সারাদেশে প্রায় ১০০টির মত প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি। আমাদের প্রত্যাশা সকল শ্রেণির দর্শকের সিনেমাটি ভালো লাগবে।”

এই সিনেমার মাধ্যমে দ্বিতীয় বারের মত পর্দায় জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। তাদের সাথে আরও আছে নতুন জুটি রোশান ও ফারিন। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো ঢালিউডে অভিষিক্ত হচ্ছে নবাগত ফারিন। এছাড়াও সিনেমায় অন্যান্যদের মধ্যে আরো অভিনয় করেছেন বাংলাদেশের সাদেক বাচ্চু, সুব্রত ও কলকাতার রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।