আসছে পিয়ার ‘পরান পাখি’

মডেলিং ও চলচ্চিত্রে সব সময় নিজেকে ভিন্ন ধারার চরিত্রে উপস্থাপনের কারণে কেরিয়ারের শুরু থেকেই পরিচিত মুখ জান্নাতুল ফেরদৌস পিয়া। এবার তিনি মডেলিং করলেন একটি মিউজিক ভিডিওতে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2017, 02:05 PM
Updated : 5 April 2017, 02:05 PM

মাঝে কিছুদিন বিরতির পরে আবারো মিউজিক ভিডিওর মডেল হলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। এবার রোমান্টিক ঘরানার গল্পকে উপজীব্য করে নির্মিতব্য ‘পরান পাখি’ গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

‘পরান পাখি’ গানটিতে কন্ঠ দিয়েছেন সাজ্জাদ স্বাধীন ও অরিন। গানের কথা ও সুর আয়োজন করেছেন হুমায়ূন কবীর। গানের মিউজিক ভিডিওতে পিয়ার সঙ্গে গানের শিল্পী সাজ্জাদ স্বাধীনকেও দেখা যাবে। মিউজিক ভিডিওতে মডেলিং প্রসঙ্গে গ্লিটজকে পিয়া বলেন, “অনেক আগে থেকেই আমি মিউজিক ভিডিওতে অভিনয় করি। এটা নতুন কিছু নয়। যদিও এর সংখ্যা খুব বেশি নয়। বলতে গেলে ব্যাটেবলে সবকিছু মিলে যাওয়ার কারণেই এই কাজটি করা হয়েছে। আমার প্রত্যাশা এই কাজটি দর্শকদের খুব ভালো লাগবে।”

সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যধারন সম্পন্ন হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই এই গানের মিউজিক ভিডিওটি ইউটিউবসহ সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে প্রকাশ করা হবে।

অন্যদিকে র‌্যাম্প মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করা পিয়া ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব বিজয়ী হন। পরবর্তীতে তিনি ‘চোরাবালি’, ‘স্টোরি অব সামারা’,‘গ্যাংস্টার রিটার্নস’ চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়াও অভিনীত উল্লেখযোগ্য মিউজিক ভিডিওগুলো হচ্ছে ‘মোরে ছাইয়া’, ‘ঝরা পাতা’, ‘লুকোচুরি প্রেমের খেলা’, ‘ও সানাম’ ইত্যাদি।