আসছে ‘বউ বিবি বেগম’

রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে চলছে বাংলাটিভির প্রথম প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘বউ বিবি বেগম’য়ের দৃশ্যধারনের কাজ। নাটকটির রচনা ও নির্মাণ করছেন এজাজ মুন্না।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2017, 03:18 PM
Updated : 23 March 2017, 03:18 PM

তিন প্রজন্মের দম্পতি সমাজের বিভিন্ন বিষয়গুলো কীভাবে দেখেন সেই বিষয়গুলোকে হাস্যরসের মাধ্যমে উপস্থাপন করে নির্মিত হচ্ছে নাটক ‘বউ বিবি বেগম’।

নাটকটি প্রসঙ্গে গ্লিটজকে এজাজ মুন্না বলেন,“আমাদের সমাজে অনেক ধরনের চরিত্রের মানুষ বসবাস করেন। তাদের মধ্যে এমন কিছু মানুষ থাকেন যাদের সঙ্গে সময় কাটাতে আমরা অনেকেই ভালোবাসি। কারণ তিনি এমন কিছু করেন যার কারণে আমাদের হাসি পায়। কারণ তার শারিরীক অঙ্গভঙ্গিমাটাই এমন। মূলত এমন অনেকগুলো চরিত্রের সমাহারেই এই নাটক।”

ছবি: নির্মাতার সৌজন্যে।

তিনি আরো বলেন,“এই নাটকটি হচ্ছে একট সিচুয়েশনাল কমেডি। আমাদের এই নাটক দেখে দর্শকরা স্বেচ্ছায় হাসবেন। তাদেরকে কোনোভাবেই জোর করে হাসানোর চেষ্টা করা হবে না।”

ধারাবাহিক নাটকটিতে অভিনয় করছেন আল মুনসুর, উর্মিলা শ্রাবন্তী কর, সাদু খাদেম, কুসুম শিকদার, সাবিলা নূর, ইরফান সাজ্জাদ, আলভি, শহিদুল আলম সাচ্চু, মীর সাব্বির, মীরাক্কেলের শশী প্রমুখ।

অন্যদিকে নাটকের নামকরণ সম্পর্কেও গ্লিটজকে জানালেন নির্মাতা। তিনি বলেন,“আমরা যেই নামেই ডাকি না কেন স্ত্রী তো বউ কিংবা বিবি কিংবা বেগম-ই হবেন। তাকে তো ভালোবেসে যে কোনো নামেই ডাকা যায়। সবকিছুর তো একটাই ঘটনা।”

বর্তমানে চলছে নাটকটির দ্বিতীয় লটের দৃশ্যধারনের কাজ। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই বাংলাটিভির যাত্রা শুরুর দিন থেকেই ধারাবাহিক নাটকটি প্রচারের সম্ভাবনা রয়েছে।