সঞ্জয় দত্তের ছয় চেহারায় দেখা যাবে রণবীরকে

রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্ত-র বায়োপিকে ছয়টি ভিন্ন চেহারায় হাজির হবেন এর প্রধান চরিত্রের অভিনেতা রণবীর কাপুর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2017, 03:54 PM
Updated : 20 March 2017, 03:54 PM

গত কয়েক দশক ধরে পেশীবহুল শরীরের সঞ্জয়কে পর্দায় দেখা গেলেও ক্যারিয়ারের শুরুতে তিনি ছিলেন ছিপছিপে গড়নের অশ্রুজল চোখের এক তরুণ। রণবীরকেও তাই সঞ্জয়-এর জীবনের বিভিন্ন পর্যায় ফুটিয়ে তুলতে রণবীরকে এই সিনেমায় চিকন এবং মোটা- দুই অবতারেই পাওয়া যাবে।

সঞ্জয়ের জীবনের তিনটি সময়কে পর্দায় তুলে আনার পরিকল্পনা করেছেন নির্মাতা হিরানি। তাই লম্বা চুলের তরুণ সঞ্জয়ের চেহারা তো বটেই, নব্বইয়ের দশকের সুঠামদেহী সঞ্জয় এবং এখনকার পেশীবহুল দেহের সঞ্জয়- তিনটি রূপেই দেখা যাবে রণবীরকে।

এছাড়াও এতে তুলে ধরা হবে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ও কারাগারে সঞ্জয় দত্ত-র কাটানো দিনগুলিও। তাই ওইসময়ের চেহারাতেও দেখা যাবে রণবীরকে।

ক্যারিয়ারজুড়েই চুল-দাড়ি নিয়ে নানা সময় নানা পরীক্ষা-নিরীক্ষা করেছেন। এছাড়াও প্রতি দশকে বদলেছে তার পোশাকের স্টাইলও। তাই কয়েক দশক জুড়ে সঞ্জয়ের বিভিন্ন স্টাইল পাওয়া যাবে রণবীরের সাজ-পোশাকে।

এব্যাপারে এক সিনেমাটির এক সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছে, “সঞ্জয়ের শরীরি ভাষা এবং সাজ-পোশাক রপ্ত করতে রণবীর অনেক পরিশ্রম করেছে। সে এই মুহূর্তে সঞ্জয়ের তরুণ বয়সের অংশটুকুর শুটিং করছে। প্রোডাকশন টিম এখন আরেকটি শিডিউল ঠিক করা নিয়ে ব্যস্ত, যেখানে তাকে সঞ্জয়ের পরিণত বয়সের চরিত্রে দেখা যাবে।”

চলতি বছরের বড়দিনের মৌসুমে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। এরইমধ্যে প্রথম শিডিউলের শুটিং সম্পন্ন হয়েছে।