‘সব এক্স-রা আমার কাছে ফিরে আসতে চায়’

সব পুরনো প্রেমিকই নাকি ফিরে আসতে চান কঙ্গনার জীবনে! সম্প্রতি গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে একথা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2017, 12:48 PM
Updated : 16 Feb 2017, 12:48 PM

বরারবই প্রেম-বিয়ে এ জাতীয় বিষয়গুলো গণমাধ্যম্যের থেকে আড়াল রাখতেই পছন্দ করেন তারকারা। কিন্তু ব্যতিক্রম বলিউডের সাহসীকন্যা কঙ্গনা রানাউত। লুকোছাপা নয় বরং সম্পর্ক নিয়ে আগাগোড়াই বেশ সরব দেখা গেছে এ অভিনেত্রীকে।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে কঙ্গনা বলেন, “আমি যখন কাউকে ভালবাসি তখন আমার সব কিছু উজাড় করে দেই। কিন্তু এরপরও যখন সে সম্পর্ক টেকে না তখন আমি ধরে নিই যে এটি আসলে আমার জন্য নয়। তখন আমি সে সম্পর্ক থেকে বেরিয়ে আসি। বিশ্বাস করুন আর নাই করুন ব্রেক-আপের হতাশা কাটিয়ে উঠতে আমার মাত্র সাত দিন লাগে!”

কঙ্গনা আরও বলেন, “আজ অবধি আমি আমার কোনো এক্স-এর কাছে ফেরত যাইনি। বরং সব এক্স’রা আমার কাছে ফিরে আসতে চায়! বলতে পারেন এটা আমার জীবনে একটি রেকর্ড!”

গত বছর থেকেই গণমাধ্যমে হৃতিক রোশনকে তার ‘ফালতু প্রাক্তন প্রেমি’ হিসেবে মন্তব্য করে তোপের মুখে পড়েছিলেন কঙ্গনা। এ ঘটনায় হৃতিকের তরফ থেকে উকিল নোটিশও পাঠানো হয়েছিলো কঙ্গনাকে। হৃতিককেও পাল্টা আইনী নোটিশ পাঠান কঙ্গনা। কঙ্গনার এ মন্তব্যে নতুন কী ঝড় ওঠে সেটিই এখন দেখার বিষয়! 

সামনেই আসছে কঙ্গনার নতুন সিনেমা ‘রেঙ্গুন’। বিশাল ভরদ্বাজ পরিচালিত এ ছবিতে শহীদ কাপুর ও সাইফ আলি খানের সঙ্গে দেখা যাবে তাকে।