বিপাশা কবির যখন মেরিলিন মনরো

ঢাকাই সিনেমার আইটেম-কণ্যা হিসেবে পরিচিত বিপাশা কবিরকে এবার দেখা যাবে মেরিলিন মনরোর সাজে। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ চলচ্চিত্রের টাইটেল গানে এমন রূপেই ধরা দিচ্ছেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2017, 12:13 PM
Updated : 5 Feb 2017, 12:13 PM

কথা ছিলো আইটেম গানে খুব একটা আর সাড়া দেবেন না বিপাশা। খুব ভালো কোনো আয়োজন ছাড়া আইটেম গানে ফিরবেন না তিনি, কারণ নায়িকা হিসেবেই বড়পর্দায় উপস্থিতি বাড়াতে চান।

সে পথ অবলম্বন করছেনও বিপাশা। তবে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ চলচ্চিত্রের টাইটেল গানে নাচের প্রস্তাব ফেরাতে পারলেন না এ সাবেক লাক্স সুন্দরী।

আইটেম গানের আদলে নির্মিত টাইটেল গানটিতে বিপাশা সেজেছেন বহুরূপী। শুধু যে মেরিলিন মনরোই সেজেছেন তাই নয়, জেনিফার লোপেজের আদলে আঁটোসাঁটো পোষাকেও হলভর্তি দর্শকদের উষ্ণতা দেবেন তিনি।

তিনি বলেন, “প্রথমে আমি জানতাম না এমন একজন বিখ্যাত চরিত্রের সাজে আমাকে দাঁড়াতে হবে। পরে পোশাক আয়োজন দেখে আঁচ করতে পারলাম। আমি সত্যিই গর্বিত।”

“প্রেমের জন্য জীবন বাজি প্রেমের এই রীতি, প্রেমের মাঝে চলবে না রে কোনো রাজনীতি”-কবির বকুলের লেখা এই গানের সুর ও সঙ্গীত আয়োজন করেছেন প্রীতম হাসান। আর কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী।

এ প্রসঙ্গে নির্মাতা বুলবুল বিশ্বাস বলেন, “মেরিলিন মনরোর নাম শুনলেই প্রথমেই মনে পড়ে ‘সেভেন ইয়ার ইচ’ চলচ্চিত্রে তার স্কার্ট উড়ে যাওয়ার এই দৃশ্যটি এবং আমি উনার বিশাল ভক্ত। মনের মধ্যে এই দৃশ্যটি রি-ক্রিয়েটের এক বিশাল ক্ষুধা ছিল। বিপাশা কবির এর সাথে প্রথম সাক্ষাতেই মনে হয়েছিল, আমার সেই ক্ষুধা পূরণের জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পেয়ে গেছি আমি আমার মেরিলিন মনরোকে।”

জানুয়ারির ৩০, ৩১ এবং ফেব্রুয়ারির ১ তারিখ উলুখোলার ‘মেঘ বাড়ি’ রিসোর্টে চিত্রায়িত এই গানটিতে অংশ নেন অমিত হাসান, শিবা সানু এবং ডিজে নাদিম।

এ্যারো মোশন আর্টস এর ব্যানারে নির্মানাধীন চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন প্রমূখ।