শুক্রবার মুক্তি পাচ্ছে ‘কত স্বপ্ন কত আশা’

শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে বাপ্পী চৌধুরী ও পরীমণি অভিনীত সিনেমা ‘কত স্বপ্ন কত আশা’। সিনেমাটি নির্মাণ করেছেন ওয়াকিল আহমেদ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2017, 12:38 PM
Updated : 12 Jan 2017, 12:52 PM

বছরের শুরুতে মৌলিক গল্পের কারণে সিনেমাটি নাকি সকল শ্রেণির দর্শকদের নজর কাড়বে, এমনটাই প্রত্যাশা নির্মাতার।

গ্লিটজকে তিনি বলেন, “পুরোদস্তর মৌলিক ও সমসাময়িক গল্পের সিনেমা ‘কত স্বপ্ন কত আশা’। সিনেমার নামের মতই সিনেমাকে ঘিরে আমার প্রত্যাশা। কারণ এই সিনেমার গল্প ও গান থেকে শুরু করে কোনো কিছুই নকল করা হয়নি। হলে গিয়ে দর্শকরা সর্ম্পূণ মৌলিক গল্পের সিনেমা দেখতে পাবেন তার শতভাগ নিশ্চয়তা আমি দিচ্ছি। আমার প্রত্যাশা সিনেমার গল্প সকল শ্রেণির দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।”

সিনেমার গল্পে দেখা যাবে, বাংলাদেশের অনেক বড় একজন গায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে মিডিয়াতে কাজ করতে আসেন এক তরুণী। কিন্তু সহযোগিতা পাওয়ার বদলে সে প্রতারণার শিকার হয়। সেই অবস্থা থেকে তাকে উদ্ধার করতে এগিয়ে আসে এক যুবক। পরবর্তীতে ঘটনাচক্রে তারা এক অপরের প্রেমে পড়লেও তাদের মাঝে বাধা হয়ে দাঁড়ায় ধর্ম। এমনই নাটকীয়তায় এগিয়ে গেছে সিনেমার কাহিনি।

সিনেমাটি নির্মানের পাশাপাশি সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লেখার কাজটিও করেছেন ওয়াকিল আহমেদ নিজেই।

‘কত স্বপ্ন কত আশা’ সিনেমা নাকি দর্শকদের জন্য বেশ কিছু বার্তা নিয়ে আসছে, এমন দাবিও করলেন নির্মাতা।

গ্লিটজকে তিনি বলেন, “এই সিনেমার (কত স্বপ্ন কত আশা) অন্যতম বার্তাগুলো হচ্ছে ভালোবাসা দিয়ে ভালোবাসা জয় করা যায়, প্রতিহিংসা দিয়ে নয়। সাম্প্রদায়িকতাকে ভুলে গিয়ে অসাম্প্রদায়িকতাকে গ্রহণ করা এবং মানবতাবোধ দিয়ে মানবতাবোধকে জয় করা।”

২০১৫ সালে মুক্তি পেয়েছিলো বাপ্পী ও পরীমণি জুটির প্রথম সিনেমা ‘লাভার নাম্বার ওয়ান’। ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমাটির মাধ্যমে দ্বিতীয়বারের মত পর্দায় জুটি বাঁধলেন তারা । সিনেমায় বাপ্পী-পরীমণি ছাড়াও অন্যান্যদের মধ্যে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, সুব্রত, ডিজে সোহেল, চিকন আলী প্রমুখ।

সবকিছু ঠিকঠাক থাকলে ওয়াহেদ রহমান প্রযোজিত রোমান্টিক অ্যাকশন সিনেমাটি সারাদেশে প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলে গ্লিটজকে নিশ্চিত করেছেন নির্মাতা।