আসছে ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’!

রেডিও জকিদের কর্মজীবনে নানা প্রতিবন্ধকতা ও ব্যক্তিগত জীবনের ঘটনাগুলোকে উপজীব্য করে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি এবং কতিপয় গল্প’। নাটকটি নির্মাণ করেছেন মুরাদ পারভেজ।

গ্লিটজ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2017, 03:58 PM
Updated : 11 Jan 2017, 05:14 PM

প্রচারের অপেক্ষায় নতুন এই ধারাবাহিক নাটকটি প্রসঙ্গে গ্লিটজকে তিনি বলেন, “প্রতিটি পেশায় কাজের সময় বিভিন্ন ধরনের সম্যস্যা তৈরি হয়। সেগুলোর প্রভাব তাদের ব্যক্তিজীবনকে প্রভাবিত করে এবং সেই বিষয়গুলো তাদের আশপাশের মানুষেরা কীভাবে পর্যালোচনা করে সেই বিষয়গুলো এই নাটকের কাহিনিতে উঠে এসেছে। তবে এই নাটকটিকে অনেকটা স্যাটায়ার রোমান্টিক নাটক বলা যেতে পারে।”

ধারাবাহিক নাটকটিতে অভিনয় করছেন সোহানা সাবা, শম্পা রেজা, রুখসানা আলী হিরা, চিত্রলেখা গুহ, ঝুনা চৌধুরী, ইরফান সাজ্জাদ সহ আরো অনেকে।

ছবি: নির্মাতার মুরাদ পারভেজের সহযোগী জুয়েল রানার সৌজন্যে

ধারাবাহিক নাটকের অভিনয়শিল্পী নির্বাচন প্রসঙ্গে গ্লিটজকে তিনি বলেন, “গল্পের প্রয়োজনে তারকা অভিনয়শিল্পী থেকে শুরু করে মঞ্চের অভিনয়শিল্পী ও নবাগত সবাইকে নিয়েই কাজ করা হয়েছে। মূলত নাটকে প্রতিটি চরিত্রের ক্ষেত্রে যেই ধরনের অভিনয় শিল্পী প্রয়োজন সেই বিষয়টাকেই বেশি প্রাধান্য দেয়া হয়েছে।”

ধারাবাহিক নাটকটি নির্মাণের পাশাপাশি গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মুরাদ নিজেই।

ধারাবাহিক নাটকটি ফেব্রুয়ারি মাসের ৭ তারিখ থেকে এটিএন বাংলার পর্দায় প্রতি সপ্তাহে মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার সপ্তাহে তিনদিন রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে।

সবকিছু ঠিকঠাক থাকলে দর্শকের চাহিদার উপর নির্ভর করে ধারাবাহিক নাটকটির পর্বের সংখ্যা ২৫০ পর্যন্ত হতে পারে বলে গ্লিটজ জানিয়েছেন নির্মাতা।