পিয়ার ‘অভিনন্দন’

‘অভিনন্দন’ নামের একটি নাটকে অভিনয় করছেন জান্নাতুল ফেরদৌস পিয়া ।মোশাররফ করিমের বিপরীতে জুটিবেঁধে অভিনয় করেছেন তিনি ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2016, 12:13 PM
Updated : 31 Dec 2016, 12:13 PM

টেলিভিশন ও সিনেমার পর্দায় খুব অল্প সমযের উপস্থিতি থাকলেও মডেলিংয়ে জনপ্রিয় মুখ জান্নাতুল ফেরদৌস পিয়া। ২০১৫ সালে ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ সহ বেশ কিছু নাটকে অভিনয় করলেও ২০১৬ সালে শুধুমাত্র একটি মাত্র নাটকে অভিনয় করেছেন তিনি। শনিবার বিকেলে গ্লিটজকে এমনই খবর শোনালেন পিয়া।

গ্লিটজকে তিনি বলেন,“সম্প্রতি ‘অভিনন্দন’ নামের একটি নাটকে অভিনয় করেছি। যা আমার এই বছরের অভিনীত একমাত্র নাটক। আমি সাধারনত নাটকে খুবই কম অভিনয় করি। ২০১৫ সালে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলাম। কিন্তু এই নাটকের

গল্পটা ভালো লেগেছে বলেই অভিনয়টা করা হলো।”

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন,“নাটকে আমি একজন সিনেমার নায়িকার চরিত্রে অভিনয় করেছি। একদিন পত্রিকায় প্রকাশিত একটি খবরের কারনে গ্রাম থেকে আমার একজন ভক্ত শহরে চলে আসে আমার সঙ্গে দেখা করার জন্য। এরপরে গল্পটা জানতে হলে নাটকটি দেখতে হবে।”

নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে জুটিবেঁধে অভিনয় করেছেন পিয়া। নাটকে নায়িকার একজন ভক্তের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

নাটকের গল্পে দেখা যাবে,“পিয়া একজন সুপারহিট নায়িকা। তার অভিনীত একটি চলচ্চিত্র ছয়টি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তোলে। অন্যদিকে মোশাররফ করিম গ্রামের একজন সাধারন মানুষ। যিনি পত্রিকায় প্রকাশিত এই খবরটি দেখে নায়িকার সঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন। এমনি নাটকীয় ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে গেছে নাটকটির কাহিনি।

র‌্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা পিয়া ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব বিজয়ী হন। পরবর্তীতে তিনি ‘চোরাবালি’, ‘স্টোরি অব সামারা’,‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়াও চলতি বছরে ‘ভোগ’ ম্যাগাজিনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভারতীয় সংস্করণের অক্টোবর সংখ্যায় প্রচ্ছদ-কন্যা হয়েছিলেন তিনি।

এই নাটকে অন্যান্যদের মধ্যে অভিনয় করেছেন পাভেল ইসলাম, সুমা জান্নাত প্রমুখ। খুব শীঘ্রই একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে নাটকটি। নাটকটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার এবং পরিচালনা করেছেন মুরসালিন শুভ।