‘ধ্যাততেরিকি’ হবে বিনোদনে ভরপুর এক ছবি’

এতদিন চিত্রনায়ক আরিফিন শুভকে দেখা গেছে কেবল অ্যাকশন-থ্রিলার এবং ড্রামা ঘরানার সিনেমাতেই। এবার পুরোদস্তুর রোমান্টিক-কমেডি ঘরানার ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ নামের এই সিনেমায় তার সঙ্গে দেখা যাবে নুসরাত ফারিয়াকে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2016, 10:12 AM
Updated : 15 Oct 2016, 10:12 AM

নতুন এই ছবিকে শুভ বলছেন ‘বিনোদনে ভরপুর গল্পের সিনেমা’। ‘ধ্যাততেরিকি’ দিয়ে দর্শকের দারুন সাড়া পাবেন বলেই আশা প্রকাশ করলেন শুভ।

গ্লিটজকে তিনি বলেন, “আমি আগে কখনো পুরোদস্তর রোমান্টিক কমেডি সিনেমায় অভিনয় করিনি। এটা আমার কাজের জন্য একবারে নতুন একটি ঘরানা। তাছাড়া রোমান্টিক কমেডি সিনেমার গল্প দর্শকের জন্য একটি আকর্ষণীয় একটি বিষয়। সিনেমাপ্রেমী দর্শকদের জন্য পুরোদস্তর বিনোদনে ভরপুর একটি গল্পের সিনেমা এটি। যেই গল্পে রয়েছে শুধুই আনন্দ, যেখানে নেই কোন চিন্তা। মূলত সিনেমার গল্পটা খুবই সুন্দর, যা হাস্যরসে ভরা রোমান্টিক একটি গল্প।”

এই সিনেমায় তার সঙ্গে দ্বিতীয়বারের মতো অভিনয় করবেন নুসরাত ফারিয়া। তবে কি ঢাকাই ছবির নতুন জুটি হিসেবে আবির্ভাব ঘটছে ফারিয়া-শুভ’র?

শুভ হেসে বললেন, “আসলে আমাদের জুটি হয়ে ওঠার বিষয়টি দর্শকরা বিবেচনা করবেন। আমাদের জুটিবেঁধে অভিনীত প্রথম সিনেমা মুক্তির আগেই আমরা দ্বিতীয় সিনেমায় চুক্তি বদ্ধ হলাম। সম্ভবত সিনেমা প্রযোজনা সংশ্লিষ্ট লোকজনের মনে হয়েছে আমরা দুইজন (শুভ-ফারিয়া) একসঙ্গে কাজ করলে একটা ভালো কিছু হবে। তাছাড়া আমাদের দুই জনের মধ্যে একটা কমর্ফোট জোন রয়েছে। আমরা দুজনই একে অন্যের সঙ্গে কাজ করতে বেশ স্বাচ্ছন্দবোধ করি। বাকীটা দর্শকদের হাতে।” 

‘ধ্যাততেরিকি’ ছাড়াও শুভ ব্যস্ত ‘ভালো থেকো’ সিনেমার কাজ নিয়ে। এছাড়াও ‘প্রেমী ও প্রেমী’ সিনেমার নির্মাণ পরবর্বতী কাজের ব্যস্ততা আছেই। এই ব্যস্ততার মধ্যেও শুভ চুক্তিসবদ্ধ হলেন নতুন একটি ই-কমার্স সাইটের শুভেচ্ছাদূত হিসেবে।

যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলাদেশী সাইট ‘উৎসব ডটকম’-এর সঙ্গে নিজের সম্পৃক্ততা সম্পর্কে শুভ বলেন, “এই সাইটটি বলা যেতে পারে অনেকটা অ্যামাজান ডটকম এর মতো একটি ব্যবসায়িক পণ্য পরিবহনকারী সাইট। প্রথমে যখন প্রতিষ্ঠানটির পক্ষ থেকে আমাকে প্রস্তাব দেওয়া হলো তারপরে সবকিছু দেখার পরে আমার কাছে মনে হয়েছে এটা খুবই ভালো একটি ব্র্যান্ড।” 

শুভেচ্ছা দূত হওয়ার পরে আগামী দিনে প্রতিষ্ঠানটির জন্য যেসব কম পরিকল্পনা রয়েছে সেই সম্পর্কে কিছুটা ইঙ্গিত দিলেন শুভ।

গ্লিটজকে তিনি বলেন, “আগামী এক বছরের জন্য ‘উৎসব ডটকম’ এর বিভিন্ন ধরনের প্রচার প্রচারনা যেমন প্রিন্ট ও ভিউজ্যুালের কাজে আমি অংশ গ্রহন করবো। এছাড়াও বাংলাদেশ কিংবা যুক্তরাষ্ট্রে যদি কোন ধরনের ইভেন্ট আয়োজন করা হয় তাহলে সেখানেও হয়ত আমি প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে সেখানেও অংশ গ্রহন করবো।”