‘ভোগ’-এর প্রচ্ছদে দেখা গেল পিয়াকে

আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর ভারতীয় সংস্করণের অক্টোবর সংখ্যায় ‘কাভার র্গাল’ হয়েছেন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া- এটা জানা ছিল আগ থেকেই। এবার প্রকাশ পেল সেই সংখ্যা; সার্কভুক্ত দেশের আর ছয়টি দেশের ছয় মডেলের পাশে দেখা গেল পিয়াকেও।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2016, 01:37 PM
Updated : 8 Oct 2016, 01:37 PM

ভোগ এর এ প্রচ্ছদে সার্কভুক্ত দেশগুলোর মডেলদের একত্রিত করেছেন পত্রিকাটির ফ্যাশন বিষয়ক সম্পাদক আনাইতা শ্রফ আদাজানিয়া। প্রচ্ছদটির আলোকচিত্রের দায়িত্বে ছিলেন ভারত শিক্কা। এতে পিয়ার সাথে আরও মডেল হয়েছেন ভারতের পুজা মোর, শ্রীলঙ্কার শেনেলে রড্রিগো, নেপালের বর্ষা থাপা, মালদ্বীপের রাউধা আথিফ ও ভুটানের দেকি ওয়াঙমো। মডেলদের চুল সজ্জার দায়িত্বে ছিলেন বিখ্যাত ফরাসি স্টাইলিস্ট সাইরিল লালুই।

চলতি বছরের আগস্টে ফটোশুটের কাজে মুম্বাই গিয়েছিলেন পিয়া। ভারত থেকে ফিরে সেখানে কাজের অভিজ্ঞতা গ্লিটজকে জানিয়েছিলেন তিনি। 

তিনি বলেছিন, “ভোগ কর্তৃপক্ষ ম্যাগাজিনের কাভার ফটোশুটের জন্য বাংলাদেশ ও ভারতের বেশ কয়েকজন মডেলের সঙ্গে প্রাথমিকভাবে কথার্বাতা বলেছে। আমার সঙ্গেও বলেছিল। তখন আমি তাদেরকে আমার আগের কাজগুলো বিস্তারিতভাবে দেখিয়েছিলাম, যা আমি সবসময় বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় ও কাজে অংশগ্রহনের জন্য করে থাকি। ভাগ্য ভালো, কাজের প্রস্তাব পেয়ে গেলাম।”

মুম্বাইতে মেহবুব স্টুডিওতে কাজের অভিজ্ঞতা সম্পর্কে পিয়া বলেছিন, “ফটোশুটের পুরো ইউনিটে ছিলো পেশাদারিত্বের ছোঁয়া। তবে শুধু ভোগ ম্যাগাজিন বলে নয়, ভারতে আমি এর আগেও কাজ করেছি। তারা কাজের ক্ষেত্রে খুবই প্রফেশনাল। মেক আপ আর্টিস্ট, হেয়ার আর্টিস্টসহ ইউনিটের সবাই সময় মতো ফটোশুটে থাকে।”

ফ্যাশন ও লাইফস্টাইল বিষয়ক 'ভোগ' ম্যাগাজিন মূলত প্রতিমাসে একবার বিশ্বের ২০টিরও বেশি দেশে একযোগে প্রকাশ পায়। প্রতিমাসে প্রায় তিন কোটি কপি বিক্রি হয়। 

র‌্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা পিয়া ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব বিজয়ী হন। পরবর্তীতে তিনি ‘চোরাবালি’, স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রে অভিনয় করেন।

এর আগে মডেল আসিফ আজিম 'ভোগ'র প্রচ্ছদে প্রথম বাংলাদেশী মডেল হিসেব ফটোশুটে অংশ নিয়েছিলেন।