সানির লেখনিতে প্রেম ও যৌনতার গল্প

পর্নো দুনিয়া ছেড়ে হিন্দি সিনে জগত নিজের করে নিয়েছেন অভিনেত্রী সানি লিওনি। এবার লেখালেখিতেও হাত পাকালেন এই ‘এক পাহেলি লিলা’ তারকা। প্রেম ও যৌনতা নিয়ে নিজের লেখা ছোটগল্পের সংকলন হিসেবে এবার ইবুক প্রকাশ করছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2016, 11:24 AM
Updated : 23 April 2016, 11:26 AM

বাবা-মায়ের চোখের আড়ালে প্রেম করছিল যুক্তরাষ্ট্রের মিশিগান হাইস্কুলের এক কিশোরী। ঠিক যেদিন এলো তার প্রথম চুমু খাওয়ার মুহূর্ত, তখনই বাবার কাছে হাতেনাতে ধরা পড়ল মেয়েটি—এই ধরণের কাহিনী নিয়েই ছোট গল্প লিখেছেন সানি।এরকম ১২ টি ছোট গল্প নিয়েই সাজানো সানির ই-বুক ‘সুইট ড্রিমস’।

১২ টি ছোটগল্পের মধ্যে প্রথম ৭ টি পাওয়া যাবে ৪৯ দশমিক ৫০ রুপিতে, শুধুমাত্র এই মাসের শেষ পর্যন্ত। এরপর দাম হবে দ্বিগুণ। সানি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানালেন, তার নিজের লেখা এই গল্পগুলো হবে প্রেম এবং যৌনতায় ভরপুর।

ভারতীয় সমাজে এই ধরণের গল্পের সঙ্গে এখনও ঠিকমতো পরিচিত নয় লোকজন, জনসম্মুখে তো নয়ই। ইরোটিকা ধাঁচের এই গল্পগুলো লেখা হয়েছে ভারতীয় পাঠকদের কথা মাথায় রেখেই, জানান সানি।

গল্পগুলোর বেশিরভাগই গড়ে উঠেছে ‘এক রাতের বাসর’ এবং ‘পরকীয়া’র মত বিষয় নিয়ে। তবে সানির ভাষ্য, ভারতীয় পাঠকদের কথা বিশেষভাবে মাথায় রেখে লিখেছেন তিনি।

“পছন্দের পুরুষকে নিয়ে যৌন কল্পনা করতে ভালোবাসে প্রতিটি নারীই। যদি এই কল্পনাতে যৌনতার সঙ্গে যোগ হয় প্রেম, তাহলে তা আরও সুন্দর হয়ে উঠে। আমার খুব ভাল লাগে যখন দেখি কোন পুরুষ তার পছন্দের নারীর সঙ্গে প্রেম করার জন্য অপেক্ষা করছে, হোক তা শুধুমাত্র শারীরিক প্রেম। তার মানে হল, সেই পুরুষটি তার পছন্দের নারীকে যথাযথ সম্মান করেন, এবং তার সঙ্গে সুন্দরভাবে সম্পর্ক গড়ে তুলতে চান।” বলেন সানি।

ইরোটিকা হলেও শব্দচয়নের ক্ষেত্রে কিছুটা শালীনতা বজায় রাখার চেষ্টা করেছেন সানি।

বললেন, “আমি চাইনি পাঠক কিছুদূর পড়ে ভাবুক, আর পড়ব না।” 

পর্ণ ক্যারিয়ার ছেড়ে মুম্বাইতে পাড়ি জমানোর পর থেকে এখন পর্যন্ত ভারতীয়দের কাছে যৌনতার প্রতীক হয়েই রয়েছেন সানি। ২০১৫ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা ব্যক্তিদের তালিকায় খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ছাড়িয়ে যান তিনি।