'সালমান-শাহরুখ চাই না, শাকিব আছে'

বাংলাদেশে ভারতীয় চলচ্চিত্রের প্রদর্শন বন্ধের দাবীতে সোচ্চার হয়েছিলেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। এখন শুটিং করছেন ভারতের মাটিতে। টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধে কেমন চলছে শাকিবের নতুন সিনেমা ‘শিকারি’র শুটিং? উত্তর এলো জাজ মাল্টিমিডিয়ার কাছ থেকেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2016, 08:51 AM
Updated : 22 March 2016, 08:51 AM

সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত হয় যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারি’র মহরত । বাংলাদেশ থেকে সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এরপরই সিনেমার শুটিং-এ কলকাতায় পাড়ি জমান শাকিব।

একে তো শাকিবের প্রথম যৌথ প্রযোজনার ছবি, তার উপর জুটি বেঁধেছেন শ্রাবন্তীর সঙ্গে। সিনেমাটি নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে থাকাটাই স্বাভাবিক। অবশেষে ভক্তদের আগ্রহ মেটাতে সচেষ্ট হলো জাজ।

জাজ মাল্টিমিডিয়ার আনুষ্ঠানিক ফেইসবুক পেইজে একটি পোস্টে জানানো হয়, দারুণ কাজ করছেন শাকিব। অ্যাকশন ঘরানার সিনেমাটিতে বেশ কিছু বিপজ্জনক দৃশ্য রয়েছে। কিন্তু শাকিব সেই দৃশ্যগুলোতে অভিনয় করছেন কোনো ডামি ছাড়াই। আরো বলা হয়, অনেকেই অভিযোগ করে থাকেন শাকিব সময় মতো সেটে পৌঁছান না। কিন্তু 'শিকারি'র সেটে প্রতিদিনই সময় মতো হাজির হচ্ছেন শাকিব। সিনেমাটি নিয়ে ঢাকাই সিনেমার এই নায়ক খুব আশাবাদী বলেও জানা যায়। 

জাজের পোস্টে প্রিয় নায়কের খবর জানতে পেরে ভীষণ খুশি শাকিব ভক্তরা। সাইমন রাসেল নামধারী একজন মন্তব্য করেছেন, "আমাদের সালমান-শাহরুখ দরকার নেই, আমাদের শুধু একজনই ‘বস’ আছেন শাকিব খান, তাতেই আমরা অনেক অনেক খুশি।"

আরেক ভক্ত মাসুদ রানা লেখেন, "যতই যাই হোক ইনশাআল্লাহ শাকিবের জয় হবেই, আর সেটা প্রমাণ হবে মুভি হিট করে। আর তা হবে আমাদের দেশের মানুষের ভালোবাসার জন্য। আশা করি কলকাতায়ও ব্যাপক জনপ্রিয়তা পাবে বস।"

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মিলে ‘শিকারি’ প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ। এতে শাকিব এবং শ্রাবন্তী ছাড়াও অভিনয় করবেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত এবং শিবা সানু। সিনেমাটি পরিচালনা করছেন যৌথভাবে বাংলাদেশের নির্মাতা সীমান্ত এবং কলকাতার জয়দেব। ১৪ মার্চ শুরু হয়েছে ‘শিকারি’র শুটিং।