'অস্তিত্ব'-এ আবেদনময়ী তিশা

ফেব্রুয়ারিতেই মুক্তি পাচ্ছে অনন্য মামুনের পরিচালনায় আরেফিন শুভ ও তিশা অভিনীত সিনেমা 'অস্তিত্ব'।  পরিচালক বলছেন, ছোট পর্দার জনপ্রিয় এই দুই অভিনয়শিল্পীর ক্যারিয়ারের সবচেয়ে ভিন্নধর্মী সিনেমা হতে চলেছে এটি। সম্প্রতি প্রকাশিত সিনেমাটির একটি গানে পাশের বাড়ির মেয়ের ইমেজ ভেঙে অন্য রকম অবতারেই দেখা গেল তিশাকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2016, 10:41 AM
Updated : 11 Jan 2016, 10:41 AM

পরিচালক অনন্য মামুন গ্লিটজকে জানালেন, "সিনেমাটি একটি অসম প্রেমকে ঘিরে। তবে এর বাইরে আর কিছু বলতে চাচ্ছি না, সেটা মুক্তির আগ পর্যন্ত চমক হিসেবেই থাকুক।"

মুক্তির তারিখ নিশ্চিত না করলেও বলছেন, সব ঠিক থাকলে ফেব্রুয়ারিতেই মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

ঢাকাই সিনেমার হালের ব্যস্ততম নায়কদের একজন আরেফিন শুভও বেশ আশাবাদী সিনেমাটি নিয়ে। 'অস্তিত্ব' দর্শকদের জন্য কি চমক নিয়ে আসছে, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, "সিনেমাটি বেশ ইন্টারেস্টিং। এতে নায়ক, নায়িকা, খলনায়ক সবই আছে। তবে এরকম গল্পে যেরকম গতানুগতিক চরিত্র থাকে, এই সিনেমার চরিত্রগুলো সেরকম নয়। সিনেমাটির গল্প এবং চরিত্র - এ দুটোই অন্যরকম।"

শুভর বিপরীতে তিশাকে নির্বাচনের ব্যাপারে মামুন বললেন, "মূলত গল্পের বিচারেই এই দুজনকে সিনেমায় নেওয়া। গল্পটি এই দুই তারকার ক্যারিয়ারের সবচেয়ে ভিন্নধর্মী গল্প"।

'আয়না বলনা' গানটিতে অবশ্য তিশা-শুভ জুটির রসায়ন ভালোই চোখে পড়েছে। তিশার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন শুভ, "এক কথায় অসাধারণ লেগেছে তিশার সাথে কাজ করে। তার সঙ্গে আমার বেশ বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক আছে। অভিনয়ের ব্যাপারে দারুণ কাজে দিয়েছে এই বিষয়টি"।

ছোট পর্দার নিয়মিত মুখ তিশাকে 'থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার', 'টেলিভিশন' -এর মতো সিনেমায় দেখা গেছে এ পর্যন্ত। বাণিজ্যিক সিনেমা 'মেন্টাল' এ অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে। তবে সেটি এখনও মুক্তি পায়নি।

এদিকে 'আমি শুধু চেয়েছি তোমায়' সিনেমাটি নির্মাণে যৌথ প্রযোজনার নিয়ম না মানার অভিযোগ তুলে মামুনের সদস্যপদ খারিজ করে দেয় পরিচালক সমিতি। তবে এতে করে তার সিনেমা মুক্তির ব্যাপারে কোনো জটিলতা তৈরি হবে না বলেই জানালেন মামুন।