‘অঙ্গার’-এ জ্বলে কি উঠবেন জলি? 

সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগে চলচ্চিত্রের প্রচার নতুন মাত্রা পেয়েছে। ফেইসবুক আর ইউটিউবে নতুন সিনেমার ঝলক দেখিয়ে দর্শককে আকৃষ্ট করার চেষ্টা চলছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2016, 11:10 AM
Updated : 3 Jan 2016, 11:10 AM
তবে জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন সিনেমা ‘অঙ্গার’-এর বেলায় একটু ভিন্ন পথই বেছে নিলেন। ঢাকার শাহবাগে উন্মুক্ত অস্থায়ী মঞ্চে সিনেমাটির ট্রেইলার ও কয়েকটি গান উদ্বোধন করা হলো।

মাহিয়া মাহির সঙ্গে সম্পর্কের টানাপড়েনের মাঝেই নতুন দুই নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দেয় জাজ। ‘আশিকি’ সিনেমার মাধ্যমে ইতোমধ্যেই বাজিমাত করেছেন নুসরাত ফারিয়া। আর ‘অঙ্গার’-এর মাধ্যমে অভিষেক ঘটতে চলেছে জলির।

প্রথম সিনেমা, তাই উচ্ছ্বাসও একটু বেশি। বললেন, “ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল সিনেমার হিরোইন হবো। সেটা সত্যি হচ্ছে, আমি অনেক বেশি আনন্দিত”। কলকাতা থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়ে অভিনয়ের বিদ্যেটাকে আরো পাকাপোক্ত করার চেষ্টাও করেছেন। 

সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন বললেন, “শাহবাগের মত একটা ঐতিহাসিক জায়গা থেকে ‘অঙ্গার’ এর প্রচারণা শুরু হওয়ায় আমি খুবই গর্বিত”।

সবশেষে নিজের ‘জ্বলে ওঠা’ দেখতে দর্শকদের হলে যেয়ে সিনেমাটি দেখার আহবান জানালেন জলি।

তবে ট্রেইলার আর গানে যেটুকু চোখে পড়লো তাতে জলির অভিনয়ে খানিকটা জড়তা চোখ এড়ায়নি। সেই সঙ্গে অভিব্যক্তি আর নাচের মুদ্রায় আরো একটু মনোযোগ দেয়া প্রয়োজন বলেও মনে হয়েছে। আর ১ মিনিটের ট্রেইলারে আর দশটা অ্যাকশন-রোমান্স ধাঁচের সিনেমার মতোই মনে হয়েছে 'অঙ্গার'কে।

‘অঙ্গার’ সিনেমাটিতে জলির বিপরীতে দেখা যাবে পশ্চিমবঙ্গের ওমকে। এছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, টাইগার রবি, রজদাভ দত্ত এবং আশীষ বিদ্যার্থী। সিনেমাটি ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ১৫ জানুয়ারি।

 
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক