জনপ্রিয়তার শীর্ষে ‘নাগিন’

অন্য ভারতীয় টিভি সিরিয়ালগুলোকে পেছনে ফেলে দিয়েছে নতুন হিন্দি টিভি সিরিয়াল ‘নাগিন'। এ সপ্তাহে সিরিয়ালটির টেলিভিশন রেটিং পয়েন্ট ছিল সবচেয়ে বেশি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2015, 07:59 AM
Updated : 16 Dec 2015, 07:59 AM

কেবল সপ্তাহান্তে প্রচারিত হলেও ৫ দশমিক ৭ টিআরপি নিয়ে শীর্ষ স্থানটি দখল করে নিয়েছে কল্পকাহিনিভিত্তিক এই ধারাবাহিক। ডেইলি সোপগুলোর মধ্যে স্টার প্লাসের ‘সাথ নিভানা সাথিয়া’ ৪ দশমিক আট টিআরপি নিয়ে সবার উপরে রয়েছে। জি টিভির ‘কুমকুম ভাগ্য’ ৪ দশমিক ১ টিআরপি নিয়ে আছে দ্বিতীয় অবস্থানে। স্টার প্লাসের আরেক ডেইলি সোপ ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’ গত সপ্তাহের চেয়ে এক ধাপ নিচে নেমে এসেছে এ সপ্তাহে। ৩ দশমিক ৭ টিআরপি নিয়ে আছে তৃতীয় অবস্থানে।

কালাসর্ের ‘সাসুরাল সিমার কা’ এবং স্টার প্লাসের ‘দিয়া অউর বাতি হাম’ ৩ দশমিক ৮ ও ৩ দশমিক ৩ পয়েন্ট নিয়ে আছে যথাক্রমে পঞ্চম ও ষষ্ঠ অবস্থানে। আগের মতোই ২ দশমিক ৮ টিআরপি নিয়ে জি টিভির ‘এক থা রাজা এক থা রাণী’ আছে এর পরবর্তী অবস্থানে।

চ্যানেলের হিসাবে জনপ্রিয়তার শীর্ষে স্টার প্লাস। জি আমোলকে তৃতীয় অবস্থানে পাঠিয়ে কালাসর্ টিভি আছে দ্বিতীয়তে। এরপর চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম অবস্থানে আছে যথাক্রমে জি টিভি, স্টার উৎসব, লাইফ ওকে এবং সনি টিভি।

সালমান খানের উপস্থিতি সত্বেও কালাসর্ টিভির জনপ্রিয় রিয়ালিটি শো, ‘বিগ বস ৯’ গত সপ্তাহের মতোই ১ দশমিক ৩ টিআরপি নিয়ে আছে তালিকার বেশ নিচে।