আলোচনায় শাকিব খান ও শীষ মনোয়ার

চিত্রাভিনেতা শাকিব খান ২৭ ডিসেম্বর সন্ধ্যায় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কার্যালয়ে গিয়েছিলেন।

টিএল বিডিনিউজটোয়েন্টিফোরডটকমবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2013, 04:02 AM
Updated : 21 May 2013, 04:02 AM

চিত্রাভিনেতা শাকিব খান ২৭ ডিসেম্বর সন্ধ্যায় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কার্যালয়ে গিয়েছিলেন। এটি মিডিয়াকর্মী এবং সাংবাদিকরা দেখেছেন। পরে বিভিন্ন পত্রিকায় নিউজ প্রকাশিত হয়েছে, শাকিব খানকে নিয়ে আবার সিনেমা বানাচ্ছেন শীষ মনোয়ার। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, এখনো কোনো সিনেমার চুক্তি হয়নি তাদের মধ্যে।

শীষ মনোয়ার গ্লিটজকে বলেন, চিত্রনায়ক শাকিব খান দীর্ঘদিন ধরেই আমাদের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করছেন। আমরা একসঙ্গে আমাদের কার্যালয়ে মিটিং করেছি। চলচ্চিত্রের বৃহত্তর স্বার্থের কথা চিন্তা করে আমরা এটাকে ইতিবাচক হিসেবে দেখছি।

শীষ মনোয়ার আরো বলেন, আমরা ব্যবসায়িক চিন্তাভাবনা থেকে গোটা চলচ্চিত্র শিল্পকে বিশ্বের কাছে প্রতিষ্ঠা করার জন্য চলচ্চিত্রে এসেছি। ব্যক্তিগত হিংসা- বিদ্বেষ এখানে তুচ্ছ ব্যাপার। চলচ্চিত্রের স্বার্থে শাকিব খানকে নিয়ে পুনরায় ছবি করতে আমাদের কোনো আপত্তি নেই। তবে আমরা প্রাথমিকভাবে নিজেরা বসে আলাপ আলোচনার মাধ্যমে একটা সিদ্ধান্ত নেবো। পরবর্তীতে আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানিয়ে দেবো।

শাকিব খানের দু’টি মোবাইলই বন্ধ থাকায় এ বিষয়ে তার মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে ২০১০ সালের ১৬ এপ্রিল এফডিসির ৩ নম্বর ফ্লোরে শিডিউল ফাঁসানোর রেশ ধরে শাকিব খান ও শীষ মনোয়ারর অপ্রীতিকর ঘটনায় জড়িয়ে পড়েন।