ধানের শীষের গণজোয়ারে ভীত সরকার: ইশরাক

টানা পাঁচ ঘণ্টা জনসংযোগ চালিয়ে প্রচারের ইতি টেনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, ধানের শীষের ‘গণজোয়ার’ দেখে ক্ষমতাসীনরা ভীত হয়ে পড়েছেন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2020, 05:40 PM
Updated : 30 Jan 2020, 05:40 PM

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় টিকাটুলী থেকে গণসংযোগ শুরু করেন ইশরাক। হাটখোলা, সেন্ট্রাল উইমেন্স কলেজ, কেএম দাশ লেন, গোপীবাগ রেল গেট, গোলাপবাগ, আরকে মিশন হয়ে গোপীবাগে প্রচার শেষ করেন তিনি।

বিএনপি নেতা খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শহীদুল ইসলাম বাবুল, মোরতাজুল করীম বাদরুসহ ধানের শীষের প্রার্থীর সঙ্গে ছিলেন।

ইশরাক বলেন, “ধানের শীষের গণজোয়ার দেখে ক্ষমতাসীনরা এখন নানা দিক থেকে অপপ্রচার চালাচ্ছে। নেতা-কর্মী, ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে।

“কিন্তু কোনো কাজ হবে না। ১ ফেব্রুয়ারি ইনশাল্লাহ ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন এবং তারা নিজহাতে ভোট দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।”

গোপীবাগে নির্বাচনী সংঘাতের মামলায় গ্রেপ্তার আরিফুল ইসলামকে নিয়ে পুলিশ অপপ্রচার করছে বলেও দাবি করেন ইশরাক।

তিনি সাংবাদিকদের বলেন, “আমার কোনো ব্যক্তিগত সহকারী নাই। আপনারা জানেন বিএনপি থেকে নির্বাচন করছি। এখানে হাজার হাজার নেতা-কর্মী ধানের শীষের পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন। আর এসব বিষয় নিয়ে বাইরে কে কী বলল, এটা তো আমি বলতে পারবো না।

“ধানের শীষের গণজোয়ারকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য, জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরানোর জন্যই সুপরিকল্পিতভাবে এসব অপপ্রচার চালানো হচ্ছে।”

ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট নিয়ে ‘কোনো সমস্যা নেই’ বলেও জানান বিএনপির প্রার্থী।