বিশাল মিছিলে প্রচার শেষ করলেন তাপস

নির্বাচনী প্রচারের শেষ দিনে দিনভর গণসংযোগের পাশাপাশি রাজধানীজুড়ে বিশাল মিছিল করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2020, 04:37 PM
Updated : 30 Jan 2020, 04:37 PM

বৃহস্পতিবার বিকালে রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনের সামনে থেকে তাপসের মিছিল বের হয়। ‘নৌকা-নৌকা’ স্লোগানে মুখর সেই মিছিল মৎস্য ভবন, সুপ্রিম কোর্ট, সিরডাপ মিলনায়তনের সামনের সড়ক, আব্দুল গনি সড়ক হয়ে জিরো পয়েন্ট হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন এই মিছিলে ছিলেন।

মিছিলের আগে সমাবেশে আমু বলেন, “বঙ্গবন্ধু চেয়েছিলেন তিলোত্তমা ঢাকা। নৌকায় ভোট দিয়ে তাপসকে বিজয়ী করে সেই তিলোত্তমা ঢাকা গড়তে হবে। ভোটের দিন যে কোনো প্রতিকুল পরিস্থিতি মোকাবেলায় ঢাকাবাসীকে সজাগ থাকতে হবে।"

সমাবেশে যোগ দিয়ে শেখ ফজলে নূর তাপস বলেন, "মুজিববর্ষে উন্নত ঢাকা গড়তে এবং শেখ হাসিনাকে উন্নত ঢাকা উপহার দিতে বিজয় নিশ্চিত করতে হবে। আমার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার বিজয় সুনিশ্চিত।"

তিনি আগামী পহেলা ফেব্রুয়ারি ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

সমাবেশে তাপসের ভাই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশও ছিলেন। তিনি ছোট ভাই শেখ তাপসের জন্য নগরবাসীর কাছে ভোট প্রার্থনা করে বলেন, “তাপসই পারবে ঐতিহ্য সংরক্ষন করে উন্নত ও আধুনিক ঢাকা গড়তে।”

এর আগে দুপুরে রাজধানীর গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব এলাকা থেকে শেষ দিনের মতো নির্বাচনী প্রচার শুরু করেন তাপস। এ সময় তার সঙ্গে হাজার হাজার নেতাকর্মী-সমর্থক অংশ নেন।