আতিকের প্রচারে স্ত্রী-ভাই-বোন

নির্বাচনী প্রচারের শেষ দিকে ঢাকা উত্তরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে ভোট চাইতে নেমেছে পুরো পরিবার।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2020, 02:41 PM
Updated : 29 Jan 2020, 02:41 PM

বুধবার গুলশান, মহাখালী এলাকায় আতিকের জন্য নৌকায় ভোট চান তারা।

গুলশানের শহীদ ডা. ফজলে রাব্বী পার্কে নৌকার প্রার্থী আতিকের পথসভায় তার বড় ভাই সাবেক প্রধান বিচারপতি মো. তাফাজ্জাল ইসলাম, আতিকের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম, মেয়ে বুশরা আফরিন এবং আতিকের অন্য ভাই-বোন ও তাদের ছেলে-মেয়েরা উপস্থিত ছিলেন।

এ সময় আতিক বলেন, “আজ আমি আমার পরিবারের সবাইকে নিয়ে এসেছি। এখানে আমার বড় ভাই, বোন, ভাগনে, ভাগনি, নাতি-নাতনিসহ আমার স্ত্রী-মেয়ে সকলেই এসেছে। আপনাদের কাছে ভোট চাইতে। এরা আমার রক্তের ভাই-বোন, আর আপনারা হচ্ছেন আমার আত্মার ভাই-বোন।

“আমরা ১১ ভাই-বোন, আমাদের পরিবারেই ৩-৪ হাজার ভোট আছে। এই পরিবার আমাকে দিয়েছে গার্মেন্টসের দায়িত্ব। এই পরিবার এখন আমার পাশে আছে। আপনারা আত্মার-ভাই বোনও আছেন। আপনাদের ভালোবাসায় বিজয় সুনিশ্চিত “

ভোটারদের উদ্দেশে আওয়ামী লীগের প্রার্থী বলেন, “আপনারা দেখে-শুনে ভোট দেবেন। গত ৯ মাসের কঠিন অনুশীলন করেছি, সেই অনুশীলনকে কাজে লাগিয়ে আমি সুস্থ, সচল, আধুনিক ঢাকা গড়ব। আর বিজয়ী হলে মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে ভূমিকা রাখব। নৌকা দিয়েছে স্বাধীনতা, নৌকা দেবে আধুনিক ঢাকা।”

আতিক এদিন মহাখালীর ওয়্যারলেস গেট, টিবি হাসপাতাল, সাততলা বস্তিসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গুলশানে প্রচার চালিয়ে বিকালে মিরপুর এলাকায় গণসংযোগ করেন তিনি।