চট্টগ্রামে তিন দিনে টিসিবির পণ্য পেল সাড়ে ৪৭ হাজার পরিবার

চট্টগ্রাম জেলায় তিন দিনে ৪৭ হাজার ৫২৯ ফ্যামিলি কার্ডধারী উপকারভোগীর মাঝে সুলভ মূল্যে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2022, 07:44 PM
Updated : 28 June 2022, 07:44 PM

জেলার স্বল্প আয়ের মানুষের মাঝে রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত ৪৭ টন চিনি, ৯৫ টন মসুর ডাল ও ৯৫ হাজার লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এ সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মজুদ করা বাকি পণ্য অবশিষ্ট উপকারভোগীদের মধ্যে বিতরণ কার্যক্রম দ্রুত শেষ করা হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিক্রির কার্যক্রম চলছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর মো. তৌহিদুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, চট্টগামে টিসিবির এ কার্যক্রম চালাতে ১৫৯ জন ডিলার নিয়োগ করা হয়েছে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের ৪১টি ওয়ার্ড, ১৫ উপজেলার ১৯১টি ইউনিয়ন, ১৫টি পৌরসভায় এ পর্যায়ে পণ্য বিক্রি করা হবে।

মঙ্গলবার নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়ামে পণ্য সামগ্রী বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

তিনি বলেন, ভর্তুকি মূল্যে পণ্য বিক্রির এ উদ্যোগে কোনো ধরনের দুর্নীতি ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না। স্বচ্ছতার সঙ্গে এ কর্মসূচী বাস্তবায়ন করতে হবে।

তিনি ফ্যামিলি কার্ডের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডের নির্দিষ্ট ডিলারের কাছ থেকে পণ্য সামগ্রী গ্রহণে নগরবাসীর প্রতি আহবান জানান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক