সাইবার ট্রাইবুনালেও সাংবাদিক ফজলে এলাহীর জামিন

সাবেক সংসদ সদস্যের মেয়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল থেকেও জামিন পেলেন রাঙামাটির সাংবাদিক ফজলে এলাহী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2022, 04:26 PM
Updated : 14 June 2022, 04:26 PM

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন ফজলে এলাহী। শুনানি শেষে ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবির তার আবেদন মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মেজবাহ উদ্দিন চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফজলে এলাহীকে রাঙামাটির আদালত জামিন দিয়ে সাতদিনের মধ্যে চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল থেকে জামিন নেওয়ার নির্দেশ দিয়েছিলেন। তিনি মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে বিচারক তা মঞ্জুর করেন।

রাঙামাটির সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ারের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত ৭ জুন সন্ধ্যায় সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন রাঙামাটির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শর্ত সাপেক্ষে তার জামিন মঞ্জুর করেন।

রাঙামাটিতে এলাহীর সম্পাদনায় প্রকাশিত পাহাড় টোয়েন্টিফোর ডটকম ও পার্বত্য চট্টগ্রাম পত্রিকায় প্রকাশিত একটি সংবাদের জেরে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা হয়।

ফজলে এলাহী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের রাঙামাটি প্রতিনিধি। তিনি এনটিভি, কালের কণ্ঠ, বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার রাঙামাটি প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

আরও পড়ুন-

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক