আইপিএল নিয়ে মারামারি হাটহাজারীতে, নিহত ১

ভারতের ক্রিকেট লিগ আইপিএলের খেলা নিয়ে তর্কাতর্কির জেরে চট্টগ্রামের আমানবাজার এলাকায় মারামারিতে এক ব্যক্তি নিহত হয়েছেন, আহত হয়েছেন তার বোন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2022, 02:31 PM
Updated : 6 April 2022, 02:31 PM
হাটহাজারী উপজেলার আমানবাজার নাজিম কলোনীতে মঙ্গলবার রাতে এ মারামারি হয়েছিল বলে পুলিশ জানায়।

এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. ফারুক (৩৫) নামে ওই যুবক। তার বোন জেসমিন আক্তার (২০) একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ফারুকের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলায়। তিনি সপরিবারে দীর্ঘদিন ধরে আমান বাজারে থাকতেন।

হাটাহাজারী থানার এসআই মো. জাহাঙ্গীর আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বাসার কাছে চায়ের দোকানে বসে রাতে আইপিএলের খেলা দেখছিলেন ফারুক। সেখানে ফরহাদ নামে এক যুবকের সঙ্গে খেলা নিয়ে তার তর্কাতর্কি হয়।

“এসময় ফরহাদকে মারধর করে ফারুক। পরে ফরহাদ তার আরও ১০/১৫ জন বন্ধু নিয়ে এসে ফারুকের ওপর হামলা চালায়। তারা ফারুককে কিল,ঘুষি, লাথির পাশাপাশি লোহার পাইপ দিয়ে আঘাত করে। খবর পেয়ে জেসমিন তার ভাইকে বাঁচাতে আসলে সেও আহত হয়।”

স্থানীয়রা ফারুক ও জেসমিনকে উদ্ধার করে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে গভীর রাতে ফারুকের মৃত্যু হয়।

এ ঘটনায় মঈনুদ্দীন চিশতী (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে এসআই জাহাঙ্গীর বলেন, নিহত ফারুকের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। চিশতী ওই মামলায় দুই নম্বর আসামি।