চট্টগ্রামে নালায় পড়ে নিখোঁজ ছাত্রীর লাশ উদ্ধার

চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রীর মরদেহ পাওয়া গেছে প্রায় পাঁচ ঘণ্টা পর।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2021, 03:34 AM
Updated : 28 Sept 2021, 09:32 AM

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক শামীম আহসান চৌধুরী জানান, সোমবার রাত ৩টার দিকে ঘটনাস্থলের কাছে নালার অবর্জনার স্তূপে আটকে থাকা অবস্থায় লাশটি পাওয়া যায়।

১৯ বছর বয়সী সেহেরীন মাহবুব সাদিয়া চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। সোমবার রাতে শেখ মুজিব সড়ক সংলগ্ন নবী টওয়ারের পাশে ফুটপাত ধরে হেঁটে যাওয়ার সময় তিনি নালায় পড়ে যান।

ডবলমুরিং থানার উপপরিদর্শক অজয় ধর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই তরুণী তার মামার সঙ্গে চশমা কিনতে গিয়েছিলেন। ফেরার পথে পা পিছলে নালায় পড়ে যান।”

চট্টগ্রামের আগ্রাবাদে সোমবার রাতে নালায় পড়ে যাওয়া ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছেন ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা। ছবি: সুমন বাবু

স্থানীয়রা ঘটনার পরপরই তাকে উদ্ধারের চেষ্টা শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও আসেন। কিন্তু নালার উপরে আবর্জনার স্তূপ জমে থাকায় এবং তার নিচ দিয়ে পানির স্রোত থাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এর আগে ভারি বৃষ্টিতে বন্দরনগরীতে জলাবদ্ধতা সৃষ্টি হলে ২৫ অগাস্ট সকালে মুরাদপুর এলাকায় খালে পড়ে তলিয়ে যান সালেহ আহমদ নামের এক সবজি ব্যবসায়ী।

চলতি বছরের ৩০ জুন নগরীর ষোলশহর চশমা হিল এলাকাতেও এমন দুর্ঘটনা ঘটে। সেখানে একটি অটোরিকশা খালে পড়ে গেলে মারা যান চালক সুলতান (৩৫) ও যাত্রী খাদিজা বেগম (৬৫)।

আরও পড়ুন