চট্টগ্রামে প্রকাশ্যে রাস্তায় স্বামীর হাতে স্ত্রী খুন

একসঙ্গে থাকতে রাজি না হওয়ায় চট্টগ্রামে এক নারীকে তার স্বামী প্রকাশ্যে রাস্তায় ছুরি মেরে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2021, 11:05 AM
Updated : 21 July 2021, 11:05 AM

মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) মাহমুদুল হাসান মামুন জানান, নগরীর হালিশহর থানার নয়াবাজার বিশ্বরোড এলাকায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত রেহেনা বেগমের বয়স ৩০ বছর। তার স্বামী জাহাঙ্গীর হোসেনকে (৩৮) পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

পুলিশ কর্মকর্তা মামুন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “জাহাঙ্গীর তার স্ত্রী রেহেনাকে রাস্তার ওপর ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।"

সহকারী কমিশনার জানান, তিন বছর আগে কাজ নিয়ে বিদেশে গিয়েছিলেন জাহাঙ্গীর। এই সময়টায় হালিশহর বৌবাজার এলাকার একটি ভাড়া বাসায় মেয়েকে নিয়ে ছিলেন রেহেনা। কিন্তু মাস ছয়েক আগে তিনি ওই বাসা ছেড়ে চলে যান।

জাহাঙ্গীর বিদেশ থেকে ফেরার পর সবাই তাকে বলতে থাকে, তার স্ত্রী তাকে 'ছেড়ে দিয়েছে'। তখন তিনি রেহেনাকে ফেরানোর চেষ্টা করেন।

“মঙ্গলবার রাতে রেহেনাকে বুঝিয়ে বাসায় নিয়ে যাচ্ছিলেন জাহাঙ্গীর। কিন্তু রেহেনা মাঝপথে জানিয়ে দেন, তিনি যাবেন না। এ সময় রাস্তার মধ্যে তাদের ঝগড়া শুরু হয়। একপর্যায়ে জাহাঙ্গীর তাকে ছুরিকাঘাত করে,” বলেন সহকারী কমিশনার মামুন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক