যা আছে তাই নিয়ে অসহায়ের পাশে দাঁড়ান: নওফেল

করোনাভাইরাস সংক্রমণের বিরুদ্ধে যুদ্ধে দলীয় নেতাকর্মীদের সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশে সাড়া দিতে আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2021, 04:15 PM
Updated : 6 May 2021, 04:15 PM

বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর শুলকবহর ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

চট্টগ্রাম-৯ আসনের সাংসদ নওফেল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছেন, যার যা কিছু আছে তা নিয়ে তার নিকটবর্তী অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে।

“দেশের সকল সংকটে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরাই সবার আগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াই। এই করোনা সংকটেও তার ব্যতিক্রম ঘটেনি। প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে অনেকেই এগিয়ে এসেছেন। যাদের সামর্থ্য আছে তারা আরও বেশি করে অসহায় মানুষকে সহায়তা করুন।”

অনুষ্ঠানে শুলকবহর ওয়ার্ড যুবনেতা রাজিবুল ইসলাম চৌধুরী হীরা ও মুজিব সম্রাট এর ব্যবস্থাপনায় পাঁচশ পরিবারের ৫০০ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সূফীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেসুর রহমান।

ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম, নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিও অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য আহমুদুর রহমান সিদ্দিকী বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরোয়ার্দী, নগর যুবলীগের সদস্য নুরুল আনোয়ার, ইউনিট আওয়ামী লীগ নেতা মো. হাসেম, আক্তার ফারুক ও শাওন ঘোষ প্রমুখ।