সিএমপিতে ৮ ডিসি বদলি

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার পদে আটজনের কর্মস্থল পরিবর্তন করা হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2021, 11:37 AM
Updated : 1 March 2021, 11:37 AM

সোমবার চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এ রদবদলের আদেশ দেন বলে জানিয়েছেন সিএমপির জনসংযোগ কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আব্দুর রউফ।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বরলেন, “নিয়মিত বদলির অংশ হিসেবে এ রদবদল করা হয়েছে।”

নগর বিশেষ শাখায় দায়িত্ব পালন করে আসা আব্দুল ওয়ারীশকে নগর পুলিশের পশ্চিম জোনে এবং গোয়েন্দা পুলিশের পশ্চিম জোনের উপ-কমিশনার মনজুর মোরশেদকে নগর বিশেষ শাখায় বদলি করা হয়েছে।

পশ্চিম জোনের দায়িত্বে থাকা ফারুক উল হককে গোয়েন্দা পুলিশের পশ্চিম জোনে মনজুর মোরশেদের স্থলাভিষিক্ত করা হয়েছে। পাশাপাশি দেওয়া হয়েছে গোয়েন্দা পুলিশের বন্দর জোনের অতিরিক্ত দায়িত্ব।

পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম-বন্দর) উপ-কমিশনার শাকিলা সোলতানাকে ট্রাফিক বিভাগের বন্দর জোনে বদলি করে সেখানে দায়িত্বে থাকা তারেক আহমেদকে দেওয়া হয়েছে ট্রাফিক বিভাগের পশ্চিম জোনের দায়িত্ব।

ট্রাফিক পশ্চিম জোনের উপ-কমিশনার জয়নুল আবেদীনকে উপ-কমিশনার (ক্রাইম) এবং একই পদে থাকা এনএম নাসিরউদ্দিনকে ট্রাফিক বিভাগের দক্ষিণ জোনে বদলি করা হয়েছে।

ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-কমিশনারের দায়িত্বে থাকা মো. শহীদুল্লাহ সম্প্রতি পটুয়াখালীর পুলিশ সুপার হিসেবে বদলি হয়েছেন।

এছাড়া উপ-কমিশনার জসীম উদ্দিনকে পিওএম উত্তর বিভাগে বদলি করা হয়েছে। যেখানে তিনি পিওএম- বন্দর বিভাগের অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।