মেয়র নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসনের প্রতিশ্রুতি শাহাদাতের

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে মহানগরীর জলাবদ্ধতা নিরসনের প্রতিশ্রুতি দিয়েছেন বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2021, 01:51 PM
Updated : 14 Jan 2021, 01:51 PM

বৃহস্পতিবার নগরীর উত্তর ও দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে তিনি একথা বলেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক শাহাদাত বলেন, “চট্টগ্রামে নাগরিক সুবিধা বলতে এখন কিছুই নেই। বর্ষায় বৃষ্টি ও জোয়ারের কারণে চট্টগ্রাম পানির নিচে তলিয়ে যায, তা আমরা দেখেছি।তখন নাগরিকরা বলেন চট্টগ্রাম অভিভাবকহীন হয়ে পড়েছে।”

পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশবান্ধব শহর নগরবাসীর প্রত্যাশা উল্লেখ করে তিনি বলেন, “মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে নগরীর জলাবদ্ধতা নিরসন করব।”

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এদিন নগরীর বাদামতলী মোড় থেকে শুরু করে মৌলভীপাড়া, চৌমুহনী বাজার, হাজিপাড়া, পানওয়ালাপাড়া, আসকারাবাদ, মিয়াবাড়ী, মোল্লাপাড়া, মুহুরীপাড়া, রঙ্গিপাড়া, শান্তিবাগ, বসুন্ধরা হয়ে মুন্সিপাড়া, বেপারী পাড়া, সিডিএ আবাসিক বুডির মাজার, বলির পাড়া, শিশু হাসপাতাল, শিশু পার্ক, আবিদের পাড়া এলাকায় গণসংযোগ করেন।

ডা. শাহাদাত বলেন, “নগর উন্নয়নে সঠিক পরিকল্পনার অভাব রয়েছে। যতদিন পর্যন্ত জলাবদ্ধতা নিরসন হবে না ততদিন পর্যন্ত চট্টগ্রাম নগরবাসীর দুঃখ শেষ হবে না।

“নগরীতে অনেক এলাকায় এখনও গ্যাস, সুপেয় পানির সমস্যা রয়েছে। সে সব এলাকা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সেখানে সুপেয় পানির ব্যবস্থা এবং গ্যাসের সংযোগ প্রদানে সর্বোচ্চ চেষ্টা করব।”

গণসংযোগকালে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, কাজী বেলাল উদ্দিন, সদস্য গাজী সিরাজ উল্লাহ, মোহাম্মদ কামরুল ইসলাম, ডবলমুরিং থানা সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মো. সেকান্দর, উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এস এম ফরিদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী খালেদা বোরহান প্রমুখ উপস্থিত ছিলেন।