কারও প্রশ্রয়ে সুবিধাভোগী যেন নেতৃত্বে না আসে: মাহতাব

কারও প্রশ্রয়ে কোনো সুবিধাভোগী যেন দলের কোনো পর্যায়ে নেতৃত্বে আসতে না পারে, সে বিষয়ে সতর্ক থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2020, 08:28 PM
Updated : 20 Oct 2020, 08:28 PM

মঙ্গলবার নগরীর লালখান বাজার ওয়ার্ডে তিনটি ইউনিটের যৌথসভায প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কেন্দ্র থেকে তৃণমূলে দলকে গতিশীল করার তাগিদ দেওয়া হয়েছে। এই নির্দেশনা যথাযথভাবে পালনে মহানগর আওয়ামী লীগের যে সাংগঠনিক কার্যক্রম শুরু হল তার ধারাবাহিকতা অবশ্যই রক্ষা করতে হবে।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, “যোগ্য, পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করতে না পারলে নেতৃত্বের সংকট কখনও দূর হবে না। মনে রাখতে হবে, কারও প্রশ্রয়ে কোনো সুবিধাভোগী যেন নেতৃত্বে আসতে না পারে।”

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন সভায় বলেন, “কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক কার্যক্রম সচল রাখছে।

“আগামীতেই চসিক নির্বাচনে মেয়র পদে যাতে দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় সুনিশ্চিত হয় সেজন্য তৃণমূল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারের সাফল্যগুলো ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।”

সভায় অন্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক বক্তব্য রাখেন।