মজুদদারদের ধরতে আহ্বান নাছিরের

খাদ্যপণ্য মজুদ করে যারা কৃত্রিম সংকট সৃষ্টি করছে, তাদের ধরতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2020, 03:27 PM
Updated : 19 Oct 2020, 03:27 PM

সোমবার নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের তিনটি ইউনিটের কার্যকরী কমিটির সভায় তিনি বলেন, “দেশে খাদ্য ঘাটতি নেই। তারপরও কৃত্রিম সংকট করা হচ্ছে। অশুভ সিন্ডিকেট এই দেশের ষড়যন্ত্রের জাল বিস্তার করে দুর্ভিক্ষ সৃষ্টি করতে চায়।

“এরা দলের ভিতরেও আছে বাইরেও আছে। এই সিন্ডিকেটের খল নায়কদের তালিকা তৈরি করে তাদের মুখোশ উন্মোচন করতে আহ্বান জানাই।”

সাবেক মেয়র নাছির বলেন, “দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট ঘোষণা অনুযায়ী সংগঠনের কোনো স্তরেই ভূমিদস্যু, মাদকাসক্ত, অপরাধী এবং নীতি নৈতিকতা বিবর্জিত কোনো ব্যক্তির স্থান দলে হবে না।

“এ ধরনের ব্যক্তি ইতোমধ্যে যারা দলে ঢুকে গেছেন তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে যথাযথ শাস্তি নিশ্চিত করা হবে। যতবড় নেতাই হোন না কেন কেউ যদি অপরাধী ও সমাজবিরোধীদের সাথে উঠাবসা বা কোন ধরনের সম্পর্ক রাখেন তাকেও কোনভাবে ছাড় দেওয়া হবে না।”

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীও সভায় বক্তব্য রাখেন।

১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের আবদুল সালাম জায়গিরদার, বি ইউনিটের মুক্তিযোদ্ধা আবু বক্কর, সি ইউনিটের আবুল হোসেন মাষ্টারের  সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ ও চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য মশিউর রহমান চৌধুরী, মোহাম্মদ হোসেন।