তৃণমূল টিকে থাকলে ষড়যন্ত্রকারীরা সফল হবে না: নওফেল

তৃণমূলের নেতা-কর্মীরা বেঁচে থাকতে ষড়যন্ত্রকারীরা সফল হবে না বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2020, 05:57 PM
Updated : 13 August 2020, 05:57 PM

বৃহস্পতিবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রামের সংসদ সদস্য নওফেল বলেন, “শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে প্রতিদিন ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্র আমরা রুখে দেব। যত দিন বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের একজন নেতাকর্মীও বেঁচে থাকবেন, ততদিন কোনোভাবেই ষড়যন্ত্রকারীরা সফল হবে না।”

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ‘জাতির জন্য হুমকি’ আখ্যায়িত করে তিনি বলেন, “আমি আপনাদের অনুরোধ করব শোককে শক্তিকে পরিণত করে জাতির জনকের হত্যার বিচার চেয়েছিলেন যেভাবে, আজ সেভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করবেন।”

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির প্রমুখ।