সিসিসি প্রশাসককে সহযেগিতার আশ্বাস আওয়ামী লীগের

চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনিযুক্ত প্রশাসকের সঙ্গে মতবিনিময় সভা করে তাকে সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন নগর আওয়ামী লীগের নেতারা।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2020, 02:35 PM
Updated : 7 August 2020, 02:35 PM

শুক্রবার বিকালে দামপাড়ায় প্রয়াত নেতা জহুর আহমদ চৌধুরীর বাসভবনে তার ছেলে নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এই সভা হয়।

সভায় নবনিযুক্ত প্রশাসক নগর কমিটির সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, সাধারণ সম্পাদক ও বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং সিটি মেয়র পদে দল মনোনীত প্রার্থী জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীসহ জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় সিটি কর্পোরেশনের অসম্পূর্ণ উন্নয়ন কর্মকাণ্ডগুলো দ্রুততম সময়ের মধ্যে শেষ করে নাগরিক সুযোগ-সুবিধা সম্প্রসারণের উপর গুরুত্ব আরোপ করা হয়।

নগর কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দায়িত্ব গ্রহণের পর প্রশাসককে অভিনন্দন জানাতে এবং সব নেতাদের সাথে একসঙ্গে যাতে দেখা হয় তাই এই সভার আয়োজন করা হয়েছে। সবাই উনাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

“আগামীকালই তিনি ধানমণ্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এরপর ঢাকায় স্থানীয় সরকার মন্ত্রীর সাথে উনার বৈঠকের কথা রয়েছে।”

তিনি জানান, সভায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার থিয়েটার ইন্সটিটিউটে অনুষ্ঠেয় কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

বৃহস্পতিবার সিটি করপোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব নেন সুজন। মঙ্গলবার এই পদে তাকে নিয়োগ দেয়া হয়।

শুক্রবারের সভায় নগর কমিটির সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সুনীল কুমার সরকার, ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশীদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উপদেষ্টা সফর আলী ও শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সৈয়দ হাসান মাহমুদ চৌধুরী শমসের, শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, সম্পাদক মসিউর রহমান চৌধুরী, মোহাম্মদ হোসেন, দেবাশীস গুহ বুলবুল, আবদুল আহাদ, মোহাম্মদ আবু তাহের, উপ-সম্পাদক জহর লাল হাজারী প্রমুখ উপস্থিত ছিলেন।

অসুস্থ নগর সহ-সভাপতি ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সুস্থতা কামনায় সভায় দোয়া করা হয়।