আইসোলেশন সেন্টার পরিদর্শনে রেজাউল

‘করোনা আইসোলেশন সেন্টার, চট্টগ্রাম’ পরিদর্শনে গিয়ে কেন্দ্রটির চিকিৎসকদের বেতন দিতে আর্থিক সহায়তার আশ্বাস দিয়েছেন স্থগিত সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2020, 04:41 PM
Updated : 29 July 2020, 04:41 PM

বুধবার দুপুরে নগরীর হালিশহরে সেন্টারটি পরিদর্শনে যান রেজাউল। তিনি সেখানে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং আইসোলেশন সেন্টারের সার্বিক ব্যবস্থাপনার খোঁজ নেন।

পরিদর্শন শেষে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সঙ্গে মতবিনিময়ে করেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী রেজাউল।

সেন্টারের প্রধান সমন্বয়ক নূরুল আজিম রনি জানান, প্রতি মাসে দু’জন ডাক্তারের বেতন বাবদ দেড় লাখ টাকা দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন মেয়র প্রার্থী। তিনি সেন্টারের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

এসময় রেজাউল করিমের সঙ্গে ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা মো. মাসুম চৌধুরী, আওয়ামী লীগ নেতা ফরিদ নেওয়াজ, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম, সাবেক ছাত্রলীগ নেতা মেজবাহ উদ্দিন মোর্শেদ, মোসলেহ উদ্দিন শিবলী, নাছির উদ্দিন নোবেল, আব্দুর রাজ্জাক, মাহমুদ ইউসুফ মিনার, আবিদ খান, আবু সাঈদ সুমন প্রমুখ।

আইসোলেশন সেন্টার মুখপাত্র জিনাত সোহানা চৌধুরী, পরিচালক গোলাম সামদানী জনি, মিজানুর রহমান মিজান, বি এইচ টি ইমান, মুন্না বড়ুয়া, আহমেদ অভি, হালিম মুন্সীসহ অন্যরা মতবিনিময়ে উপস্থিত ছিলেন।