৩ যুবককে গ্রেপ্তারের পর উদ্ধার ৪টি চোরাই বাইক

চট্টগ্রাম নগরী থেকে তিন যুবককে গ্রেপ্তারের পর রাউজান উপজেলায় মিলল চারটি চোরাই মোটর সাইকেল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2020, 01:09 PM
Updated : 31 May 2020, 01:09 PM

নগরীর ডবলমুরিং থানার দায়া পাড়া ও অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে শনিবার তিন যুবককে গ্রেপ্তার করা হয়। তারা হলেন রায়হানুল করিম রোনাল (১৯), সোলায়মানুল করিম (২৭) ও সুজন নাথ (২৬)।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, গত ১৮ মে আগ্রাবাদের পুরাতন চেম্বার ভবনের সামনে থেকে একটি মোটর সাইকেল চুরি হয়। এই মামলার তদন্ত করতে গিয়ে চুরি যাওয়া মোটর সাইকেলসহ আর তিনটি মোটর সাইকেল চুরি করা হয়।

উদ্ধার করা ওই তিনটি মোটর সাইকেলের মধ্যে একটি গত বছর ডবলমুরিং থানায় হওয়া মামলার আলামত। যেটি আগ্রাবাদের হোটেল ল্যান্ডমার্ক গলি থেকে চুরি হয়েছিল বলে জানান পুলিশ কর্মকর্তা জহির।

পরিদর্শক জহির জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানার দায়াপাড়া থেকে রোনালকে আটক করা হয়। গত ১৮ মে পুরাতন চেম্বার ভবনের সামনে থেকে চুরি করা মোটর সাইকেলের সন্ধান মেলে তার তথ্যে।

রোনালের তথ্যে ফাঁদ পেতে অক্সিজেন মোড় সোলায়মানুল ও সুজন নাথকে আটক করে জিজ্ঞাসাবাদের পর অভিযান চালানো হয় রাউজান উপজেলায়।

অভিযানে চিকদাইর ইউনিয়নের দক্ষিণ সত্তা গ্রামে সোলায়মানুলের বাড়ি থেকে ১৮ মে পুরাতন চেম্বার ভবনের সামনে থেকে চুরি করা মোটর সাইকেলসহ আরেকটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

একই এলাকায় সুজনের বাড়িতে অভিযান চালিয়ে গত বছরে নভেম্বরে আগ্রাবাদের হোটেল ল্যান্ডমার্ক গলি থেকে চুরি যাওয়া সুজুকি জিক্সার মডেলের মোটর সাইকেলসহ আরেকটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

দুইটি মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর পাশাপাশি অন্য দুটি মোটর সাইকেলের মালিকানা যাচাইয়ের চেষ্টা চলছে বলে জানান পরিদর্শক জহির।