সিএমপিতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা শতক ছাড়াল

চট্টগ্রাম নগর পুলিশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়িয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2020, 03:14 PM
Updated : 25 May 2020, 03:14 PM

চট্টগ্রাম নগর পুলিশের বিশেষ শাখার উপ-কমিশনার আব্দুল ওয়ারিশ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সোমবার পর্যন্ত সিএমপির ১০৬ জন পুলিশ সদস্য কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ২৮ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন।

গত ১২ এপ্রিল প্রথম চট্টগ্রাম নগর পুলিশের একজন ট্রাফিক কনস্টেবলের করোনাভাইরাস শনাক্ত হয়। ওই দিনই অবরুদ্ধ করে দেওয়া হয় দামপাড়া পুলিশ লাইনের ট্রাফিক ব্যারাক। পুলিশ লাইনের ব্যারাক থেকে পুলিশ সদস্যদের সরিয়ে নেওয়া হয় বিভিন্ন কমিউনিটি সেন্টার ও আবাসিক হোটেলে।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ১৭ জন সদস্যের মধ্যে পাঁচজন করোনাভাইরাস আক্রান্ত হওয়ার পর সেটি অবরুদ্ধ করে দেওয়া হয়েছে।

উপ-কমিশনার আব্দুল ওয়ারিশ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ফাঁড়ির একজন সদস্য কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন। এর পর তার সংস্পর্শে আসাদের মধ্যে আরও চারজনের করোনাভাইরাস পজিটিভ হওয়ার তথ্য আসে সোমবার।

“ওই ফাঁড়ির সদস্যদের দিয়ে এখন আর দায়িত্ব পালন করানো হবে না। এখন থেকে পুলিশ লাইন থেকে এবং পাঁচলাইশ থানা পুলিশ সদস্যদের দিয়ে ফাঁড়ির কাজ চালানো হবে।”

নগর পুলিশের এক কর্মকর্তা জানান, চট্টগ্রাম মেডিকেল ফাঁড়ির বাকি ১২ সদস্যকে ফাঁড়ির ব্যারাকে থাকতে হচ্ছে। তাদের সেথান থেকে বের হতে দেওয়া হচ্ছে না।