মিরসরাইয়ে রুহেলের খাদ্য সামগ্রী বিতরণ

মানুষের মৌলিক অধিকার খাদ্য সরবরাহ নিশ্চিত করতে সরকার যেমন কাজ করছে, তেমনি আত্মসচেতন হওয়াও মৌলিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2020, 03:18 PM
Updated : 2 April 2020, 03:18 PM

করোনাভাইরাস সঙ্কটকালে বৃহস্পতিবার চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারৈয়ারহাট এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগ এবং ব্যক্তি উদ্যোগে কয়েক হাজার মানুষের জন্য এসব খাদ্য সামগ্রী উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুই পৌরসভায় পাঠানো হয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সন্তান রুহেল বলেন, “সরকার আপনার জন্য সব করছে, আপনি সরকারকে সচেতনতা উপহার দিন।

“খাদ্য মৌলিক অধিকার, তেমনি আত্মসচেতনতাও মৌলিক দায়িত্ব। করোনার এই সময়ে খাদ্যের পাশাপাশি বেশি প্রয়োজন আত্মসচেতনতা।”

সরকার ঘোষিত বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলতে আহ্বান জানান তিনি।

মিরসরাই ইকোনমিক জোন-১ এর ব্যবস্থাপনা পরিচালক রুহেল বলেন, “শারীরিক দূরত্ব মেনে ধৈর্যের সাথে এই পরিস্থিতি জয় করা সম্ভব। আমরা যে এটা পারি বিশ্বকে দেখিয়ে দিতে হবে। মনোবল ঠিক রাখতে হবে, ভয়ের কিছু নেই “

এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভুঁইয়া, বারৈয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ সভাপতি তানভীর তপু, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল ইকবাল ও সম্পাদক ফরহাদ হোসেন,যুবলীগ নেতা মাইনুর ইসলাম রানা প্রমুখ।