রাঙ্গুনিয়ায় তথ্যমন্ত্রীর উদ্যোগে ৫০০ পরিবারকে ত্রাণ

তথ্যমন্ত্রী হাছান মাহমুদের উদ্যোগে তার সংসদীয় এলাকা রাঙ্গুনিয়ার দুটি ইউনিয়নের পাঁচশ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2020, 02:58 PM
Updated : 1 April 2020, 02:58 PM

বুধবার উপজেলার মরিয়মনগর ও চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার থেকে এই কার্যক্রম শুরু হয়। 

হাছান মাহমুদের পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

এনএনকে ফাউন্ডেশনের পক্ষে জসিম উদ্দিন তালুকদার বলেন, ইউনিয়ন পর্যায়ে এসব খাদ্যসামগ্রী নিরাপদ দূরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। রাঙ্গুনিয়ার কোনো মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য তথ্যমন্ত্রীর নির্দেশে পরিচালিত এ উদ্যোগ অব্যাহত থাকবে। 

এসময় রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার বলেন, মঙ্গলবার থেকে এ উদ্যোগ শুরু হয়েছে। প্রতিটি ইউনিয়নের কর্মহীন দরিদ্র পরিবারে খাদ্যসামগ্রী বিতরণের লক্ষ্য নিয়ে কাজ চলছে।

এসময় উপস্থিত ছিলেন চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়নের চেয়ারম্যান ইদ্রিছ আজগর, মরিয়মনগর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক হিরু, মোহাম্মদ সেলিম, শওকত হোসেন সেতু প্রমুখ।