চিকিৎসকদের কর্মস্থলে পৌঁছে দেবে চট্টগ্রাম পুলিশ

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় এই সময়ে যাদের কাজ সবচেয়ে বেশি, চট্টগ্রামে সেই চিকিৎসকদের কর্মস্থলে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2020, 03:47 PM
Updated : 31 March 2020, 03:47 PM

চিকিৎসক ও চিকিৎসাকর্মীরা সিএমপির হটলাইনে (০১৪০০৪০০৪০০) ফোন করলেই তাদের কর্মস্থলে আনা-নেওয়ার ব্যবস্থা করা হবে বলে মঙ্গলবার চট্টগ্রাম মহানগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দীক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “অনেক ডাক্তার, নার্স ও সহকারীরা যানবাহনের অভাবে তাদের কর্মস্থলে যেতে পারছেন না।

“সিএমপি কমিশনার স্যার বিভিন্ন থানার ওসিদের নির্দেশ দিয়েছেন কেউ যদি হটলাইনে ফোন করে কর্মস্থলে আসা যাওয়ার সহায়তা চায় তাদের যেন যানবাহনের ব্যবস্থা করা হয়।”

এডিসি বক্কর বলেন, চিকিৎসক কিংবা সংশ্লিষ্টরা সিএমপির হটলাইনে ফোন করে যানবাহনের সহায়তা চাইলে পুলিশের পক্ষ থেকে বিনামূল্যে সেই সেবা দেওয়া হবে। বাসা থেকে কর্মস্থলে পৌঁছে দেওয়ার পাশাপাশি পুনরায় বাসায় পৌঁছানোর ব্যবস্থাও করবে পুলিশ। 

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২৬ মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণার পর জনগণকে বাসায় রাখতে নগর পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়।

এর মধ্যে কেউ বাসায় অবস্থান করে হটলাইনে কিংবা সংশ্লিষ্ট থানার নাম্বারে ফোন করলে তাদের বাসায় পৌঁছে দেয়া হচ্ছে ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি।