ব্যাংকের গেটের তালা কাটা, চুরির সন্দেহ পুলিশের

চট্টগ্রামের কদমতলীতে একটি বেসরকারি ব্যাংকের মূল গেইটের তালা কাটা দেখার সংবাদ পেয়ে চুরির ঘটনা ঘটেছে সন্দেহে অভিযান শুরু করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2020, 01:20 PM
Updated : 8 Feb 2020, 03:46 PM

শনিবার দুপুরে নগরীর ধনিয়ালাপাড়ায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) কদমতলী শাখায় গেইটের তালা কাটা থাকার সংবাদ পায় পুলিশ।

চট্টগ্রাম নগর পুলিশের পশ্চিম জোনের উপ-কমিশনার ফারুকুল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা ব্যাংটির দারোয়ান অচেতন এবং গেটের দুটি তালা কাটা থাকার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই।”

বিকালে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছালে সিআইডির ক্রাইম সিনের সদস্যসহ পুলিশ ভেতরে প্রবেশ করে উল্লেখ করে তিনি বলেন, “সাপ্তাহিক ছুটির দিনে ব্যাংকের ভেতর অবৈধ অনুপ্রবেশ ঘটেছে কিনা আমরা খতিয়ে দেখছি।”

ধনিয়ালাপাড়া এলাকার বায়তুশ শরফ মাদ্রাসার পাশে জিলানি মার্কেটের ছয়তলা ভবনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) কদমতলী শাখা।

পুলিশ জানায়, ব্যাংকের মেইন গেইটে থাকা দারোয়ান অচেতন এবং গেইটের দুটি তালা কাটা অবস্থায় পড়ে ছিল। একটি নতুন তালা গেইটে লাগানো ছিল।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানান, “সিআইডির ক্রাইম সিনের সদস্য এবং ব্যাংকের কর্মকর্তাদের নিয়ে আমরা ভেতরে প্রবেশ করেছি। ভেতরে কি হয়েছে তা এখনো জানা যায়নি।”