দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কায় কিশোরীর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাই উপজেলার নিজামপুর এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2019, 02:47 PM
Updated : 22 Nov 2019, 02:47 PM

শুক্রবার সকালের এ ঘটনায় নিহত সানজিদা আক্তার রাফি (১৪) মিরসরাইয়ের দক্ষিণ মগারিয়ার নুরুচ্ছফার সন্তান। তিনি স্থানীয় নুরিয়া সিদ্দিকিয়া ক্যাডেট মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

নিজামপুর রেদোয়ান পেট্রোল পাম্পের সামনে দুর্ঘটনায় তিনি নিহত হন বলে হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ ফাঁড়ির এসআই শফিকুর রহমান জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে সানজিদা আক্তার রাফিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই শফিকুর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল ১০টার দিকে রাস্তায় দাঁড়িয়ে যাত্রী নামানোর সময় ঢাকামুখী বাসটিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়।

“খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা বাস ও ট্রাকটি আটক করি। চালক পালিয়ে গেছে। তবে ঘটনাস্থলে আহত কাউকে আমরা পাইনি। সে সময় ওই মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে বিকালে সেখান থেকে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।”