চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ, গ্রেপ্তার ২

ঢাকায় বিভিন্ন ক্লাবে জুয়াবিরোধী অভিযানের মধ্যে চট্টগ্রাম নগরীতেও একটি ক্লাবে অভিযান চালিয়ে সেটি বন্ধ করে দিয়েছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2019, 04:38 PM
Updated : 20 Sept 2019, 04:38 PM

শুক্রবার রাতে নগরীর আলমাস মোড়ে ‘হ্যাং আউট’ নামের ক্লাবে এই অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটির মালিক গোলাম রসুল বাবুল চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের অতিরিক্ত মহাসচিব।

সেখানে অনুমোদন ছাড়াই স্নুকার ও পুল খেলা হত বলে কোতয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান।

ওই ক্লাব থেকে বাবুলের ছেলে কাজী খালিকুজ্জামান এবং তাদের কমর্চারী রবিউল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।

ওসি মহসিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই প্রতিষ্ঠানে জুয়ার আসর চলে বলে সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে পুল ও স্নুকার খেলার প্রমাণ মেলে। অনুমোদন ছাড়াই প্রতিষ্ঠানটি চালানো হচ্ছিল। এছাড়া সেখানে স্কুল-কলেজের ছাত্ররা অনেক রাত পর্যন্ত অবস্থান করত।

“অনুমতি ছাড়া পরিচালনা করায় সেটি বন্ধ করে দেওয়া হয়েছে এবং দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।”

গত বুধবার ঢাকার ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবসহ চারটি ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনোর সরঞ্জাম, মদ, বিয়ার ও জুয়ার কয়েক লাখ টাকা উদ্ধার করে র‌্যাব। ক্যাসিনো চালানোয় যুবলীগের ঢাকা মহানগরের শীর্ষ পর্যায়ের এক নেতাকে গ্রেপ্তার করা হয়।

এর ধারাবাহিকতায় শুক্রবারও কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমণ্ডি ক্লাবে অভিযান চালিয়েছে র‌্যাব। কলাবাগান ক্রীড়াচক্র থেকে ক্লাবের সভাপতি কৃষকলীগ নেতা সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।