মাঠে সাকিবকে ফুল দেওয়া সেই তরুণ কারাগারে

মাঠে ঢুকে সাকিব আল হাসানকে ফুল দেওয়ার পর জড়িয়ে ধরা ভক্ত ফয়সাল আহমেদ নামের তরুণকে ক্রিকেট বোর্ডের (বিসিবি) করা মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2019, 12:37 PM
Updated : 7 Sept 2019, 01:04 PM

শনিবার চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দীনের আদালতে তাকে হাজির করা হয় ফয়সালকে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশ হেফাজতে তিনদিনের রিমান্ডের আবেদন করেছে। অন্যদিকে ফয়সালের পক্ষে জামিনের আবেদন করা হয়েছে।

“রিমান্ড এবং জামিন আবেদনের শুনানি আগামীকাল হবে। আদালতের আদেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।”

পাহাড়তলি থানার ওসি মঈনুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিসিবির একজন নিরাপত্তা কর্মকর্তা মাঠে অনুপ্রবেশ এবং খেলোয়াড়দের মধ্যে ভীতি সঞ্চারের অভিযোগে ফয়সালের বিরুদ্ধে মামলা করেন।

“সেই মামলাতেই তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।”

পাহাড়তলি থানার পরিদর্শক (তদন্ত) হাসান ইমাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ফয়সাল দৈনিক ভিত্তিকে বিয়েসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে স্টেজ সাজানোর কাজ করেন।

“তিনি ভালোবাসা থেকেই মাঠে ঢুকে সাকিবকে ফুল দেন বলে জানিয়েছেন। জিজ্ঞাসাবাদে তিনি দাবি করেন, তার অন্য কোনো উদ্দেশ্য ছিল না।”

চট্টগ্রামের জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের সাথে চলমান টেস্টের দ্বিতীয় দিনে শুক্রবার সাকিবের বোলিং এর সময় গ্যালারি থেকে মাঠে ঢুকে পড়েন দর্শক ফয়সাল আহমেদ (২২)।

মাঠে ঢুকে ফয়সাল দৌড়ে সাকিবের কাছে গিয়ে স্যালুট দিয়ে হাঁটু গেড়ে ফুল বাড়িয়ে ধরলে সেটা গ্রহণ করেন সাকিব।

এরপরই তিনি এগিয়ে গিয়ে সাকিবকে জড়িয়ে ধরতে চান। সাকিব চাইছিলেন এড়াতে। কয়েকবার তাকে বিরত করার চেষ্টা করেন। বারবার অনুরোধে সাকিব তাকে জড়িয়ে ধরেন কিছুক্ষণের জন্য।

তারপর নিরাপত্তাকর্মীরা ছুটে আসেন। ফয়সালকে নিয়ে যান মাঠের বাইরে। এরপর রাতেই তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ফয়সাল নগরীর এনায়েত বাজার জুবিলী রোড এলাকার বাসিন্দা।