চট্টগ্রামে ডেঙ্গুতে আরেকজনের মৃত্যু

চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্ত আরও একজন মারা গেছেন। মশাবাহিত এই রোগে চট্টগ্রামে এনিয়ে দুজনের মৃত্যু হল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2019, 01:47 PM
Updated : 3 Sept 2019, 01:47 PM

মঙ্গলবার সকালে বিপ্লব দাশ (২৫) নামের এক ব্যক্তি মারা যান। তিনি চন্দনাইশ উপজেলার দোহাজারীর দিয়াকুল এলাকার সন্তোষ দাশের ছেলে।

এর আগে শনিবার চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে সীতাকুণ্ড উপজেলার সলিমপুরের বাসিন্দা বাদশা মোল্লা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যান।

বিপ্লব দাশকে সোমবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

চমেক হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. ইমন দাশ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “চন্দনাইশ থেকে বিপ্লব দাশকে নিয়ে আসা হয়। তিনি ডেঙ্গু পজিটিভ ছিলেন।

“গতকাল (সোমবার) রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। তখন আমাদের আইসিইউতে বেড খালি ছিল না। তখন রোগীর স্বজনদের জানানো হয়, যদি তারা বাইরে আইসিইউ বেডের ব্যবস্থা করতে পারেন।”

ডা. ইমন বলেন, এরপর রোগীর স্বজনরা তাকে নিয়ে গিয়েছিলেন। আবার ভোর সোয়া ৫টার দিকে জরুরি বিভাগে তাকে মৃত অবস্থায় আনা হয়।

 “চমেক থেকে নিয়ে যাওয়ার পর কোথাও উনাকে ভর্তি করাতে পেরেছিলেন কি না বা কী হয়েছিল, সেটা আমাদের জানা নেই। তার অন্য কোনো অসুস্থতা ছিল কি না, তাও জানা সম্ভব হয়নি।”

বিপ্লব দাশের মৃত্যুর বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয়ের রোগ নিয়ন্ত্রণ বিভাগের মেডিকেল অফিসার ডা. নুরুল হায়দার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এ বিষয়ে তারা এখনও কোনো তথ্য পাননি।