সোনা ব্যবসায়ী সঞ্জয় হত্যায় তিনজন গ্রেপ্তার

আর্থিক লেনদেন নিয়ে বিরোধ আর এবং ব্যবসা নিয়ে ঈর্ষার জেরে পূর্ব পরিচিতরাই বন্দরটিলা এলাকার স্বর্ণ ব্যবসায়ী সঞ্জয় ধরকে হত্যা করেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2019, 02:07 PM
Updated : 20 July 2019, 02:07 PM

প্রায় এক মাস আগে ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকার মনিশ্রী জুয়েলার্সের মালিক সঞ্জয় হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে এমন তথ্য পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- বিকাশ কান্তি মল্লিক ওরফে তপন মল্লিক (৫২), শফিউল ইমাম ওরফে বাদশা (৩৭) ও স্থানীয় পল্লী (এলএমএফ) চিকিৎসক বিশ্বজিৎ (৪২)।

শুক্রবার গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে ইপিজেড থানার ওসি নূরুল হুদা জানিয়েছেন।

গত ২৩ জুন বন্দরটিলায় নিজের দোকানের ভেতর থেকে ব্যবসায়ী সঞ্জয় ধরের (৪৬) লাশ উদ্ধার করেছিল পুলিশ।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি নূরুল হুদা বলেন, সঞ্জয় ধর এক সময় বিকাশের সোনার দোকানে কাজ করতেন। সেখান থেকে বেরিয়ে তিনি আলাদা দোকান করেন এবং বন্ধকী ব্যবসা শুরু করেন। এ কারণে প্রতিহিংসার জেরে বিকাশ তাকে হত্যার পরিকল্পনা করেন।

“অপরদিকে গ্রেপ্তার বাদশার কাছ থেকে চেক নিয়ে টাকা ধার দিয়েছিলেন সঞ্জয়। এ নিয়ে ক্ষোভ ছিল তার ওপর।”

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারদের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে ওসি নূরুল হুদা বলেন, “ঘটনার আগের দিন রাতে তিনজন সঞ্জয়ের দোকানে যায়। সেখানে জোর করে বিশ্বজিৎ ঘুমের ইনজেকশন দেয় সঞ্জয়ের হাতে। নিস্তেজ হয়ে পড়লে সঞ্জয়ের গলা কাটে বিকাশ। ঘটনাস্থল থেকে সিরিঞ্জ উদ্ধার করা হয়েছিল।”

এ ঘটনার সাথে যুক্ত থাকার কথা স্বীকার করে গ্রেপ্তার বাদশা শনিবার চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে জবানবন্দিও দিয়েছেন।