চট্টগ্রামে পোশাক শ্রমিক ধর্ষণের অভিযোগে দুই তরুণ গ্রেপ্তার

পুলিশে চাকরি ও বিয়ের প্রলোভন দিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2019, 12:07 PM
Updated : 9 July 2019, 12:26 PM

এরা হলেন- নোয়াখালীর সুধারাম উপজেলার শুলাকিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে শাহাদাত হোসেন রাজু (২৫) ও ধর্মপুর ভাটির টেক গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মহব্বত আলী (২৫)।

চট্টগ্রাম নগরীর ঝর্ণাপাড়া ও আগ্রাবাদ চৌমুহুনি এলাকা থেকে সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান জানিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, এক পোশাক শ্রমিক তরুণীকে পুলিশের কনস্টেবল পদে চাকরি দেওয়ার পাশাপাশি তাকে বিয়ের আশ্বাস দিয়ে নগরীর একটি হোটেলে তিন দিন রেখে রাজু তাকে ধর্ষণ করেন।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত ৪ জুলাই রাজু মেয়েটিকে নিয়ে আগ্রাবাদের হক টাওয়ার নামে একটি আবাসিক হোটেলের ৩০৬ নম্বর রুমে ওঠেন এবং সেখানে ৭ জুলাই পর্যন্ত অবস্থান করে শারিরীক সম্পর্ক গড়ে তুলে।

“মেয়েটির অভিযোগ, রাজু তাকে বিয়ে না করায় সে চাপ প্রয়োগ করে। তখন রাজু মেয়েটিকে মহব্বতের সাথে যেতে বলেন। গত রোববার মহব্বত মেয়েটিকে মিস্ত্রী পাড়ার একটি বাসায় নিয়ে এসে কু-প্রস্তাব দেন। এসময় মেয়েটি কৌশলে সেখান থেকে বের হয়ে নিজের বাসায় চলে যায়।”

পুলিশ পরিদর্শক জহির বলেন, সোমবার মেয়েটি রাজুর কাছে থাকা তার ব্যবহারের কাপড় নিতে মহব্বতকে ফোন করে। মহব্বত তাকে ঝর্ণাপাড়া এলাকায় একটি বাসায় নিয়ে নিজের স্ত্রী পরিচয়ে রেখে বাইরে চলে যান। স্থানীয়রা সন্দেহের বশে মেয়েটির সঙ্গে কথা বলার পর বিষয়টি পুলিশকে জানায়।

“পুলিশ গিয়ে ঝর্ণাপাড়া এলাকা থেকে মহব্বতকে আটক করার পর তার চৌমুহুনির চাড়িয়া পাড়া থেকে রাজুকে আটক করে এবং মেয়েটির মালামাল উদ্ধার করা হয় বলে জানান জহির।