মাদকের মামলায় পলাতক এসআইয়ের জন্য সীমান্তে এলার্ট চায় পুলিশ

চট্টগ্রামে ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেপ্তারের ঘটনায় করা মামলায় রেলওয়ে পুলিশের আরেক সদস্যের দেশত্যাগ ঠেকাতে সীমান্তে সর্তকতা জারি চায় পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2019, 01:42 PM
Updated : 18 June 2019, 01:42 PM

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ডিসি মোহাম্মদ শহীদুল্লাহ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “পলাতক টিএসআই বাবলু খন্দকার যাতে দেশের বাইরে পালাতে না পারে সেজন্য পুলিশ সদর দপ্তরের বিশেষ শাখায় চিঠি দিয়ে ব্যবস্থা গ্রহণের জন্য জানিয়েছি।”

১০ জুন ১০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার হন চট্টগ্রাম মহানগর পুলিশের বন্দর জোনের টিএসআই (টাউন সাব ইন্সপেক্টর) সিদ্দিকুর রহমান। গ্রেপ্তারের পর সিদ্দিকুর তার ইয়াবা কারবারের সাথে রেলওয়ে পুলিশের টিএসআই বাবুল খন্দকার নামে আরেক সহকর্মীর নাম প্রকাশ করেন। এছাড়াও তাদের সঙ্গে আরও একজনের জড়িত থাকার কথা বললেও তার নাম জানাতে পারেনি।

এ ঘটনায় কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ বাদি হয়ে টিএসআই সিদ্দিকুর রহমান, রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার ও অজ্ঞাতনামা অপর একজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

ওই মামলায় কাউন্টার টেরোরিজম ইউনিটের করা রিমান্ড আবেদনের শুনানি শেষে সোমবার আদালত টিএসআই সিদ্দিকুর রহমানকে দুই দিনের হেফাজতে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়।