পাহাড়তলীর বাসায় যুবকের গলাকাটা লাশ

চট্টগ্রামের পাহাড়তলী এলাকার বাসা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2019, 12:49 PM
Updated : 16 Feb 2019, 12:58 PM

শনিবার বিকালে পাহাড়তলী থানার আব্দুল আলী নগর নেছারিয়া মাদ্রাসা এলাকায় ইউসুফ মিয়ার বাসা থেকে ২৮ বয়সী ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

পাহাড়তলী থানার এসআই অর্ণব বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। যুবকের বিস্তারিত পরিচয় জানতে পারেনি স্থানীয় লোকজন ও বাড়ির মালিক।

তিনি জানান, দুই দিন আগে ওই বাসা ভাড়া নিয়েছিলেন যুবকটি। আজ সকালে স্ত্রী পরিচয় দিয়ে এক তরুণীকে নিয়ে বাসায় উঠেছিলেন। বিকালে স্থানীয়রা বাসাটিতে সাড়া শব্দ না পেয়ে সেখানে ঢুকে লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়।

এসআই অর্ণব বলেন, “কম্বলে শোয়ানো লাশটি বিছনার চাদর দিয়ে ঢেকে রাখা হয়েছিল।সেখান থেকে একটি রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে।”

তিনি জানান, যুবকের সঙ্গে যে নারী বাসাটিতে উঠেছিলেন তাকে পাওয়া যায়নি। একটি কম্বল ও একটি চাদর ছাড়া বাসটিতে আর কিছুই ছিল না।

সৈকতে নারীর লাশ

বাঁশখালী উপজেলার খানখানাবাদ সমুদ্র সৈকত থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বাঁশখালী থানার ওসি কামাল হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সৈকতে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়।

লাশটি জোয়ারের পানিতে ভেসে এসেছে জানিয়ে ওসি বলেন, নারীটির বয়স আনুমানিক ৩৫ হতে পারে। কালো রঙের ব্লাউজ ও পেটিকোট পড়া ছিল।

লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।