চট্টগ্রামে ইয়াবা পাচারের সময় নারীসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামে ড্রামের ভেতরে করে ইয়াবা পাচারের সময় এক নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2018, 04:08 PM
Updated : 18 August 2018, 04:08 PM

গ্রেপ্তার হওয়ারা হলেন- নূর মোহাম্মদ (২০), আব্দুল হামিদ (৫৫) ও হাজেরা খাতুন (৪০)। তাদের প্রথম দুইজনের বাড়ি টেকনাফ ও মহিলার বাড়ি কক্সবাজারের ঝাউতলা এলাকায়।

শনিবার চট্টগ্রাম নগরীর নিউমার্কেট, সদরঘাট ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো-উপ অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “এদের মধ্যে নূর মোহাম্মদের কাছ থেকে ৫০ হাজার, হামিদের কাছ থেকে একহাজার ৯০০ ও হাজেরার কাছ থেকে দুই হাজার ৪০০ ইয়াবা উদ্ধার করা হয়।”

অধিদপ্তরের পরিদর্শক তপন কান্তি শর্মা বলেন, নূর মোহাম্মদ ড্রামের ভেতরে বিশেষ কৌশলে করে ইয়াবাগুলো চট্টগ্রামে নিয়ে আসেন। নিউ মার্কেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে ড্রামগুলো থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

“আব্দুল হামিদকে সদরঘাট রোড থেকে আটক করা হয়; তাকে পরীক্ষা-নিরীক্ষা করে পেটের ভেতর থেকে এক হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।”

তপন জানান, হাজেরাকে শাহ আমানত ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার ভ্যানিটি ব্যাগ থেকে দুই হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালি, সদরঘাট ও বাকলিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।